ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / হাজীগঞ্জের দ্বাদশ গ্রাম ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা খোকন বিএসসি’র প্রচারনায় বাঁধা দেওয়ার অভিযোগ
হাজীগঞ্জ উপজেলার দ্বাদশ গ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রব মিয়া (খাকন) বি এস সি ও তার আনারস প্রতীকের সমর্থকদের পথে পথে বাঁধা দেওয়ার কিছু খন্ড চিত্র।

হাজীগঞ্জের দ্বাদশ গ্রাম ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা খোকন বিএসসি’র প্রচারনায় বাঁধা দেওয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ উপজেলার দ্বাদশ গ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ১৯৭১ সালের যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রব মিয়া (খাকন) বি এস সি ও তার আনারস প্রতীকের সমর্থকদের পথে পথে বাঁধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে। আর তিনি এই অভিযোগ তুললেন আওয়ামীলী মনোনীত প্রার্থী খোরশেদ আলম বকাউল এর সমর্থকদের উপর।

তিনি এ প্রতিবেদককে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, প্রতীক পাওয়ার পর পরই নৌকা প্রতীকের সমর্থকরা আমার সমর্থকদের বিভিন্ন ভাবে হয়রানি করে চলেছেন। এমনকি আনারস প্রতীকের প্রচারণার সময়ে খোরশেদ এর লোকজন আমার লোকদের উপর হামলা ও ভয়ভিতি প্রদর্শন করে যাচ্ছেন।

এছাড়াও আনারস প্রতীকের পোস্টার, ব্যানার, ফ্যাস্টুনসহ বিভিন্ন উপকরণ প্রচারণার কাজে ঝুলাতে গেলেও নৌকার সমর্থকদের বাঁধার সম্মূখিন হচ্ছেন।

গত ২ মে বুধবার দুপুরে আমার সমর্থকরা চেঙ্গাতলী বাজারে পোস্টার ও ব্যানার ঝুলাতে গেলে তার সমর্থকরা আমার লোকদের ধাওয়া করে তাদের ভাগিয়ে দেয়। পরে তারা বাজার থেকে ফেরত চলে আসে। পুনরায় তারা বাজারে পোস্টার, ব্যানার ঝুলাতে গেলে খোরশেদসহ তার কর্মিরা অকথ্য ভাষায় গালিগালাজসহ হুমকি-ধমকি প্রদর্শন করে। এমনকি এই ঘটনার কয়েকদিন পূর্বে মালাপাড়া গ্রামে আনারস প্রতীকের প্রচারণার কাজ শেষ করে ওই স্থান থেকে লোকজন ফেরার পথে নৌকার সমর্থকরা আমার লোকদের উপর হামলা চালায়। তাদের এসকল ঘটনাগুলো রিটানিং অফিসারসহ প্রশাসনের লোকদের অবহিত করেছি। আমি একজন মুক্তিযোদ্ধা হয়েও তার এহেন কর্মকান্ড থেকে পরিত্রান পেতে প্রশাসনের লোকদের সহযোগিতায় কামনা করছি।

Facebook Comments

Check Also

মতলবে পুলিশ পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা, অস্ত্র’সহ আটক ৩

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশের পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির …

vv