ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজীগঞ্জের এক পুলিশ কর্মকর্তা করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু, ওসি’র শোকপ্রকাশ

হাজীগঞ্জের এক পুলিশ কর্মকর্তা করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু, ওসি’র শোকপ্রকাশ

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জের পুলিশ কর্মকর্তা মোঃ রাজু আহমেদ (নাসির পাটওয়ারী) (৪০) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকায় মৃত‌্যু বরণ করেন। তিনি হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের কৃতি সন্তান পশ্চিম রাজারগাঁও গ্রামের পাটোয়ারী বাড়ীর বাসিন্দা।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রোববার সকাল ১০ টায় রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে মৃত্যু বরণ করেন। ইন্নালিল্লাহী ওয়া ইন্নাইলাহী রাজিউন।

তিনি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এর কাউন্টার টেরোরিজম ইউনিটের ইন্সপেক্টর (পরিদর্শক) কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের নবনিযুক্ত উপ-কমিশনার (ডিসি) বলেন, গত ২ মে অসুস্থ বোধ করলে তিনি করোনা টেস্ট করান। পরীক্ষায় পজিটিভ আসে। এরপরই ভর্তি করা হয় রাজারবাগ পুলিশ হাসপাতালে। ওইদিনই তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নেয়া হয় আইসিইউতে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে দশটায় পরলোক গমন করেন তিনি।

এ নিয়ে পুলিশের ১৩ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত মারা গেলেন। এই প্রথম কোনো পরিদর্শক মারা গেলেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছে ডিএমপি।

এদিকে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি এক শোক বার্তায় বলেন, রাজু আহমেদ আমার ব্যচমেট ছিল। তার অকাল মৃত্যুর খবরে আমার মনটা নাড়া দিয়ে উঠে। করোনা যুদ্ধে এক প্রকৃত যোদ্ধাকে হারিয়েছে বাংলাদেশ পুলিশ। আমি নিহতের রুহের মাগফেরাত কামনা করছি।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর আঞ্চলিক মহাসড়ক যেন মৃত্যু ফাঁদ!

স্টাফ রির্পোটার : চাঁদপুরের হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর আঞ্চলিক মহাসড়কের ঠিকাদারের অবহেলায় ৫-৬ মাস পূর্বে সংস্কার হওয়া সড়কের …

vv