ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাজারো মানুষের ভালোভাষায় বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত প্রেসক্লাব ফরিদগঞ্জের সাধারণ সম্পাদক প্রিন্স কামাল

হাজারো মানুষের ভালোভাষায় বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত প্রেসক্লাব ফরিদগঞ্জের সাধারণ সম্পাদক প্রিন্স কামাল

প্রেসক্লাব ফরিদগঞ্জ ও উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা মো. রহিত-উল ইসলাম (প্রিন্স) অরুপে প্রিন্স কামাল(৪০) আর নেই। শনিবার(০১ জুলাই) দুপুর ২.৩০ মিনিটে চাঁদপুর সদর হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন(ইন্নাল্লিলাহি… রাজিউন)।

শনিবার রাত ৮.৩০ মিনিটে ভাঁটিরগাঁও জামে মসজিদ প্রাঙ্গনে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয় এবং তাকে তার গ্রামের বাড়িতে বাবার কবরের কাছে শায়িত করা হয়। জানাজার নামাজে রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষক ও সাংস্কৃতিবিদসহ সর্বস্তরের হাজারো জনগন অংশগ্রহন করে। রাজনৈতিক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত সাংবাদিক প্রিন্স কামালাকে অশ্রুসিক্ত চোখে সহকর্মীরা বিদায় জানায়। তার জানাজার নামাজে মানুষের ঢল নামে।

এদিকে সাংবাদিক রহিত-উল ইসলাম প্রিন্সের অকাল মৃত্যুতে ফরিদগঞ্জের সাংবাদিক, রাজনীতিবিদ, সাংস্কৃতিক অঙ্গন, শিক্ষক সমাজসহ সর্বস্তরের জনগনের মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

হাসপাতাল সূত্রে জানাযায়, তিনি দীর্ঘদিন যাবৎ ফুসফুসের জটিল রোগে ভুগছিলেন। সাংবাদিক ওই নেতার মৃত্যুর খবর শুনে ফরিদগঞ্জের এমপি ডঃ শামছুল হক ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান অহিদুর রহমান রানা সহ সরকার দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা গত ১ জুলাই শনিবার মরহুমের বাড়িতে উপস্থিত হয়ে তার রুহের মাগফেরাত কামনা করেছেন।

মরহুমের জানাজার নামাজে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর জেলা বিএম এর সাবেক সভাপতি ডা. হারুনুর রশিদ সাগর, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মো.মাহফুজুল হক, সাবেক মেয়র মো. মঞ্জিল হোসেন, উপজেলা কিন্ডরা গার্টেন এসোসিয়েশনের সভাপতি মো. মকবুল আহম্মেদ, আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক জাকির হোসেন, একুশে টিভির জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন, জেলা পরিষদের সদস্য মো. মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, উপজেলা আ’লীগের সহসভাপতি রফিকুল আমিন কাজল, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন স্বপন, প্রচার সম্পাদক সুলতান আহম্মেদ রিপন, প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি মো. মহিউদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা নজরুল ইসলাম নজু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহবুব আলম, সাবেক সভাপতি খাজে আহম্মদ, দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. কামরুল হাসান সউদ, সাধারণ সম্পাদক মনির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল হোসেন মিটু, কাউন্সিলর মজিবুর রহমান, আব্দুল মান্নান পরান, মো. জামাল উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হানিফ কাজী, উপজেলা স্বেচ্চাসেবক দলের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী প্রমুখ।

প্রিন্স কামালের মৃত্যুতে প্রেসক্লাব ফরিদগঞ্জের সকল সাংবাদিরা হতবিহ্বল, শোকাচ্ছন্ন। হঠাৎ করেই সহকর্মীকে হারিয়ে সবাই দিশেহারা। প্রেসক্লাবের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করা হয়েছে।
এদিকে প্রিন্স কামালের অকাল মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক।

একই দিন বিএনপির কেন্দ্রীয় নেতা ফরিদগঞ্জের সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ প্রেসক্লাব ফরিদগঞ্জের সাধারন সম্পাদক প্রিন্স কামালের অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছে।

বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য মো. মোতাহার হোসেন পাটওয়ারীও এক বিবৃতিতে প্রিন্স কামালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ¦ এম এ হান্নান ও প্রেসক্লাব ফরিদগঞ্জের সাধারন সম্পাদক প্রিন্স কামালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য মো. ইসমাইল হোসেন বেঙ্গল প্রিন্স কামালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

এদিকে প্রিন্স কামালের অকাল মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছে পৌর সভার সাবেক মেয়র মঞ্জিল হোসেন।

প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদক

Facebook Comments

Check Also

কচুয়ায় পানিতে ডুবে এক বৃদ্বের মৃত্যু

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের মাঝিগাছা গ্রামের খালের পানিতে ডুবে কাউছার আহমেদ …

vv