ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাওরের দুর্গতদের জন্য ত্রাণ নিয়ে সুনামগঞ্জের পথে চাঁদপুর মানবাধিকার সংস্থা

হাওরের দুর্গতদের জন্য ত্রাণ নিয়ে সুনামগঞ্জের পথে চাঁদপুর মানবাধিকার সংস্থা

বেলায়েত সুমন

==========================

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ অফ বাংলাদেশ ফাউন্ডেশন (U.U.H.R.B.F) চাঁদপুর জেলা শাখার উদ্যোগে ত্রাণ সংগ্রহ শেষে সুনামগঞ্জের হাওড় অঞ্চলের নিরন্ন-অসহায় মানুষদের কাছে পৌঁছে দেয়ার উদ্দেশ্য আজ প্রতিনিধিদল কে বিদায় জানাচ্ছেন UUHRBF চাঁদপুর জেলা শাখা।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা শাখার চেয়ারম্যান অালহাজ্ব মোঃ মজিবুর রহমান রনি, সচিব মো. জুয়েল রানা তালুকদার, যুগ্ন সচিব নাহিদুল ইসলাম সোহেল, প্রচার সম্পাদক মো. জসিম উদ্দিন, ফরিদগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ হোসেন নয়ন।

প্রতিনিধিদলের চাঁদপুর জেলা ভাইস চেয়ারম্যান মো. হারুন অর রশিদ ও উপদেষ্টা সাইফুল ইসলাম সিফাত এর কাছে নগদ অর্থ ও বস্ত্র তুলে দেয়া হয়।
আজ রাতেই প্রতিনিধিদল সুনামগঞ্জের উদ্দেশ্যে ত্রাণ সামগ্রী নিয়ে চাঁদপুর ত্যাগ করবেন বলে জানিয়েছেন সংস্থাটি ।

উক্ত ত্রাণ সামগ্রী সংগ্রহে যাহারা সহযোগীতা করেছেন সকলকে চাঁদপুর জেলা শাখার পক্ষ্য থেকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন এবং সর্বস্তরের সকলকে দুর্গতদের পাশে দাঁড়ানোর অনুরোধ জনিয়েছেন সংস্থার সচিব মো. জুয়েল রানা তালুকদার ।

প্রতিনিধিদল আগামিকাল ১১মে রোজ বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলা প্রশাসকের কাছে উক্ত ত্রাণ সামগ্রী হস্তান্তর করবেন বলে জানিয়েছেন। (UUHRBF) চাঁদপুর জেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. মুজিবুর রহমান রনি।

উল্লেখ্যঃ যে কৃষকরা বছরের পর বছর আমাদের মুখে খাবার যুগিয়ে যাচ্ছে, এই দুর্দিনে তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব বলে আমরা মনে করি। সকলের কাছে আহ্বান, আপনারা আপনাদের সর্বোচ্চ সাধ্য নিয়ে ত্রাণ তহবিলে সহযোগিতা করুন। আমাদের সম্মিলিত ভূমিকা সবাইকে না হোক অন্তত কিছু মানুষকে উঠে দাঁড়াতে সাহায্য করবে।’

Facebook Comments

Check Also

মতলবের মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প বেড়িবাঁধে ভাঙ্গন, পরিদর্শণে সাংসদ রুহুল

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প বেড়িবাঁধে কাচারীকান্দি এলাকায় ব্যাপক …

vv