ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / হাইমচর মডেল সপ্রাবি’র সভাপতি জাহাঙ্গীর হোসেন বেপারী

হাইমচর মডেল সপ্রাবি’র সভাপতি জাহাঙ্গীর হোসেন বেপারী

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : হাইমচর উপজেলাধীন ৭নং পূর্বচর কৃষ্ণপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী।
২৬ সেপ্টেম্বর শনিবার সকাল ১০ টায় স্কুল কর্তৃপক্ষের সকলের সম্মতিক্রমে স্কুল ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি এম এ বাশার নতুন কমিটির সভাপতি হিসেবে জাহাঙ্গীর হোসেন বেপারীর নাম প্রস্তাব করলে কমিটির অভিভাবক সদস্য মোফাজ্জল হোসেন মানিক উক্ত প্রস্তাব সমর্থন করেন।
স্কুল ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি এম এ বাশার এর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক ইকবাল হোসাইন এর সঞ্চালনায়  শুভেচ্ছা বক্তব্যে শিক্ষামন্ত্রী ডা. দিপু মনির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে জাহাঙ্গীর হোসেন বেপারী বলেন- যার আন্তরিকতায় ও সুপরামর্শে আমার এগিয়ে চলা তিনি হচ্ছেন চাঁদপুর-৩ আসনের সাংসদ আলহাজ্ব ডা. দিপু মনি। তার সহযোগিতায় স্কুলের যাবতীয় সমস্যা সমাধানের মাধ্যমে এ স্কুলকে উপজেলার সেরা বিদ্যাপীঠ হিসেবে গড়ে তুলবো- ইনশাআল্লাহ।
উপস্থিত শিক্ষক মণ্ডলী ও ম্যনেজিং কমিটির সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন- ৭নং মডেল স্কুল থেকে আমার শিক্ষাজীবন শুরু। আমার সৌভাগ্য যে, সেখানেই ম্যানেজিং কমিটিতে আজ আমি সভাপতির দায়িত্ব পালন করার সুযোগ পেয়েছি। সঠিকভাবে নিয়মতান্ত্রিকতা বজায় রেখে স্কুলের শিক্ষার মান বাড়িয়ে স্কুলটিকে উপজেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হিসেবে গড়ে তুলতে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি।
এসময় উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সহ-সভাপতি নাজির আহমেদ বেগ, মাধ্যমিক শিক্ষক প্রতিনিধি মনির হোসেন, দাতা সদস্য আনোয়ার হোসেন, অভিভাবক সদস্য মাসুদ আলম রিয়াদ, ফাহিমা আক্তার, তাছলিমা বেগম, বিদ্যুৎসাহী ফারহানা আক্তার বিউটি, শিক্ষক প্রতিনিধি শাহিনা আক্তার সহ স্কুলের সহকারী শিক্ষক ও অভিভাবকবৃন্দ।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জে শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

স্টাফ রিপোর্টার : চাঁদপুর হাজীগঞ্জ উপজেলায় শ্বাসকষ্টে কাজী মাও.এনায়েত উল্যাহ (৫৫) নামে এক শিক্ষকের মৃত্যু …

vv