ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচর থানা পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ৯ আসামি আটক

হাইমচর থানা পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ৯ আসামি আটক

মোঃ সাজ্জাদ হোসেন রনি : হাইমচরে পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত ৯  আসামীকে আটক করেছে হাইমচর থানা পুলিশ। ভোর ৪ টা পর্যন্ত রাতব্যাপী উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।
২৬ সেপ্টেম্বর রবিবার মধ্যরাত থেকে হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লার নিতৃত্বে এসআই শহিদুল্লাহ, সঞ্জিত কুমার রায়, পলাশ, আ.মান্নান, আল আমিন, এ এস আই প্রাণকৃষ্ণ, গোলাম খালেক, মোবারক হোসেন, কামাল হোসেনসহ সঙ্গীয় ফোর্স উপজেলার বিভিন্ন এলকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করেন।
আটককৃত আসামিরা হলেন, উপজেলার আলগী দক্ষিন ইউনিয়নের বাসিন্দা জিআর মামলা নং ৫২/২১ ওয়ারেন্ট ভুক্ত আসামি নাছির কাজী(৩৫), রাকিব হোসেন হাওলাদার(১৮), সুইটি খাতুন(৩৫), রাসেল হোসেন রকি(২২), আপনান উল রিয়া(১৯), সালমা বেগম (২৭)।
জি আর মামলা নং ১৬/২৪ এর ওয়ারেন্ট ভুক্ত আসামি নুরুল ইসলাম ভূইয়া (৬৫)। জিআর মামলা নং ৩৮/২০ এর আসামি অহিদুল্লাহ অহিদ মুন্সি (৭০), ও সেলিনা বেগম (৭০)।
হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা জানান, হাইমচর থানার একদল চৌকস অফিসার বিশেষ অভিযান চালিয়ে হাইমচর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ওয়ারেন্ট ভুক্ত ৯ জন আসামিকে আটক করা হয়েছে। আসামীদের বিচারের জন্য তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
তিনি বলেন, অপরাধ নির্মূল করার লক্ষে হাইমচর থানা এলাকায় বিশেষ অভিযান চলমান থাকবে।
Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv