ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / হাইমচর উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা
জাতীয় শোক দিবস ১৫ আগস্ট উপলক্ষে হাইমচর উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভায় বক্তব্য রাখছেন মোতালেব জমাদার।

হাইমচর উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : হাইমচর উপজেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিসব উদযাপন উপলক্ষে আওয়ামীলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ আগষ্ঠ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা রোড মোতালেব প্লাজায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় মোঃ মোতালেব জমাদারের সভাপতিত্বে ও ফখর উদ্দিন আলী আহম্মদ এর পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সদস্য খালেক আখন, নাছির বেপারী, মফিজ আখন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সোহরাব হোসেন টিটু, ইউপি সদস্য আলমগীর হোসেন প্রমূখ।

প্রস্ততি সভায় মোতালেব জমাদার বলেন, আমি জেলা আওয়ামীলীগের নির্দেশ পেয়ে আপনাদেরকে নিয়ে এ প্রস্তুতি সভার আয়োজন করেছি। আপনারা আমার ডাকে সাড়া দিয়েছেন এ জন্য সকলের কাছে চিরঋনী। এ আগস্ট মাসে আমরা হারিয়েছি বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে। যার জম্ম না হলে আমরা পেতাম এ বাংলাদেশ। তাই আগামী ১৫ আগস্ট সামাজিক দূরত্ব বজার রেখে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও কাল পতাকা উত্তোলন করবো এবং বিকালে মসজিদে মসজিদে দোয়া করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা বিল্লাল বেপারী, মনতাজ ভূইয়া, আহম্মদ রাজা পাটওয়ারী, খাজে আহম্মদ তালুকদার, আমান সরকার, মালেক গাজী, ফরিদ গাজী, আনোয়ার হোসেন (সাবেক ইউপি সদস্য), জিন্নাহ বিশ্বাসসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

ভুয়া সুপারিশপত্র; এবার র‌্যাবের হাতে গ্রেপ্তার হাজীগঞ্জের ইবনে মিজান রনি

স্টাফ রিপোর্টার : প্রভাবশালী রাজনৈতিক নেতা ও উচ্চপদস্থ সরকারী কর্মকর্তার পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে একটি …

Shares
vv