ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচর আলগী দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

হাইমচর আলগী দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

মোঃ সাজ্জাদ হোসেন রনি : হাইমচর উপজেলা ৩নং আলগী দক্ষিণ ইউনিয়নের গরীব, অসহায়, কর্মহীন, হতদরিদ্র ও দিনমজুর পরিবারে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এ ইউনিয়নের অন্তর্ভুক্ত ৯টি ওয়ার্ডের প্রায় ৫ শতাধিক পরিবারে এ উপহার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী।
৪ মে (২১ রমজান) সকাল ১০ টায় উপজেলার ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান সরদার আবদুল জলিল মাস্টারের সভাপতিত্বে ও ইউপি সচিব বশিরউল্লাহ খন্দকার এর পরিচালনায় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমিনুর রশীদ, ইউপি সদস্য মোঃ বাবুল হোসেন, আব্দুল মান্নান গাজী প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী বলেন- করোনা মহামারীতে অসহায় হয়ে পড়া হতদরিদ্র, কর্মহীন ও দিনমজুর পরিবারে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়েছে। তিনি বলেন করোনা ভাইরাস মোকাবিলায় সকলকে সচেতনতা অবলম্বন করতে হবে। নিজেকে ও পরিবারের সবাইকে সুস্থ রাখতে অবশ্যই সরকারি বিধিনিষেধ মেনে চলাসহ বাহিরে বের হলে মাস্ক পরিধান নিশ্চিত করতে হবে।
Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv