ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচর আলগী দক্ষিণ আ.লীগের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত

হাইমচর আলগী দক্ষিণ আ.লীগের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত

মোঃ সাজ্জাদ হোসেন রনি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে হাইমচর উপজেলা ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।
১৬ মার্চ ২০২১ ইং মঙ্গলবার বিকাল ৩টায় হাইমচর উপজেলা পরিষদ মাঠে এ কেক কাটা ও আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহম্মদ রাজা পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আহমেদ দেওয়ানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির প্রধানিয়া, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।
তিনি তার বক্তব্যে বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে দেশকে স্বাধীন করেছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সে স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাব। এটাই বঙ্গবন্ধুর শততম জন্মদিনে আমাদের অঙ্গীকার।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি এম এ বাসার, মোঃ হুমায়ুন পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জি.এম জাহিদ, প্রচার সম্পাদক মোঃ মুনছুর পাটওয়ারী, উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ সাহেদ হোসেন বেপারী, এস এম কবির, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক খাজা আহম্মদ গাজি, উপজেলা সেচ্চাসেবকলীগ যুগ্ন আহবায়ক জহিরুল ইসলাম সোহেল,  প্রমুখ।
এসময় উপস্থিতি ছিলেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম, প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম, সাধারন সম্পাদক আব্দুর রহমান রিয়াদ।
Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv