ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / হাইমচরে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির ঈদ পুনর্মিলনী ও বৃক্ষ রোপণ

হাইমচরে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির ঈদ পুনর্মিলনী ও বৃক্ষ রোপণ

হাইমচর প্রতিনিধি : দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত চাঁদপুর জেলার হাইমচর উপজেলার শিক্ষার্থীদের ছাত্র ও সমাজকল্যাণ মূলক সংগঠন স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচরের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও বৃক্ষ রোপণ বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার সকাল ১০ টায় হাইমচর সরকারি মহাবিদ্যালয়ের অডিটোরিয়ামে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচরের নির্বাহী সদস্য জিল্লুর রহমান জুয়েল এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মু. ইসমাইল হোসেন এর সঞ্চালনায় ঈদ পুনর্মিলনী ও বৃক্ষ রোপণ বিতরণ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচরের উপদেষ্টা ও হাইমচর সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মনোয়ার হোসেন মোল্লা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বাজাপ্তী রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ মান্নান, হাইমচর সরকারি মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোখলেছুর রহমান মুকুল, ইংরেজী প্রভাষক ও স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচরের সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সবুজ, স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচরের নির্বাহী সদস্য ও প্রতিষ্ঠাতা প্রকাশনা সম্পাদক নুরে আলম জমাদার।
অতিথি বৃন্দ তাদের বক্তব্যে বলেন, স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচর দীর্ঘদিন ধরে হাইমচরের শিক্ষার্থীদের ও সমাজকল্যাণ মূলক কাজ করে আসছে এতে আমরা আনন্দিত। কর্মের মাধ্যমেই মানুষ বেঁচে থাকে তাই সবাইকে মানব কল্যাণে কাজ করার আহবান করেন।
তারা আরও বলেন, প্রতিটি মানুষের উচিত একটি বৃক্ষ নিধনের পূর্বে তিনটি গাছ রোপন করা।
স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচরের প্রতিনিধিদের মধ্য থেকে বক্তব্য দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কামরুল হাসান রনি,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মওদুদ হাসান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফারুকুল ইসলাম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইমান হোসেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের আল আমিন, কবি নজরুল সরকারি কলেজের সালে আহমদ সালে, সোহরাওয়ার্দী কলেজের শরীফ হোসেন প্রমুখ।
স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি হাইমচরের পক্ষ থেকে হাইমচর সরকারি মহাবিদ্যালয়ে বৃক্ষ রোপণ করা হয় এবং ২৩০ টি গাছের চারা শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে।
এছাড়া উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত হাইমচরের শিক্ষার্থী বৃন্দ। হাইমচরের বিভিন্ন কলেজ ও স্কুলের ছাত্রছাত্রী বৃন্দ।
Facebook Comments

Check Also

শাহরাস্তি পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী আজাদ হোসেনের মনোনয়নপত্র জমা

শাহরাস্তি পৌরসভা নির্বাচন সামনে রেখে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেয়া শুরু করেছে। আগামী ২ ফেব্রুয়ারি …

Shares
vv