ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাইমচরে সিনিয়র-জুনিয়র নিয়ে হামলায় আহত ৫, রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা

হাইমচরে সিনিয়র-জুনিয়র নিয়ে হামলায় আহত ৫, রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় সিনিয়র জুনিয়র নিয়ে দুই পক্ষের মাঝে হামলার ঘটনায় ৫ জন আহত হয়েছে। এই ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা দেখা দিয়েছে। যেকোনো সময় ঘটতে পারে অনাকাঙ্ক্ষিত ঘটনা এমনটাই ধারণা করছে সাধারণ মানুষ।

হামলায় আহত ইমরান হোসেন (২৩) শুভ (২৪), ফুহাদ (২৩) চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ঘটনাটি ঘটেছে গত ৬ অক্টোবর হাইমচর উপজেলার ৩ নং দক্ষিণ আলগী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড কালা চৌকিদারের মোরে।

আহত ইমরান হোসেন জানায়, এলাকার কলেজ পড়ুয়া ছাত্র সিয়ামের সাথে জুনিয়র-সিনিয়র নিয়ে খলিল সাবের ছেলে ফয়েজের হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় সিয়াম আহত হওয়ার খবর শুনে ফুহাদ, শুভ সহ আমরা ঘটনাস্থলে যায়।

এসময় ফয়েজের বাবা জহির ও চাচা খলিলসহ রিঙ্কু, জয়দল আমাদেরকে সন্দেহ করে হামলা চালায়। এসময় বিদেশে যাওয়ার জন্য ভিসার এক লক্ষ ৮৫ হাজার টাকা জমা দেওয়ার জন্য যাওয়ার পথেই হামলাকারীরা হামলা চালিয়ে টাকাগুলো ছিনতাই করে নেয়। এছাড়া সাথে থাকা দুটি মোবাইল সেট নিয়ে যায়।

এই ঘটনায় দুই পক্ষের মাঝে হামলার ঘটনা ঘটে। তারা হামলা চালিয়ে পাঁচ জনকে আহত করে। ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য হামলাকারীরা বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য মিজান শেখের ইন্দনে তারা এই হামলার ঘটনাটি ঘটিয়েছে।

হামলাকারীরা এলাকায় অনেক অপকর্মের সাথে জড়িত, সাধারণ মানুষদের হয়রানি জমি দখল ও সন্ত্রাসী কার্যকলাপ করে আসছে। এই ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের কাছে অনুরোধ জানাচ্ছি।

Facebook Comments

Check Also

চাঁদপুরে মৌসুমের সবচেয়ে বেশি পেঁয়াজের উৎপাদন হচ্ছে

প্রিয় চাঁদপুর : দেশের অন্যতম নদী বিধৌত কৃষি প্রধান অঞ্চল হওয়ায় এই অঞ্চলে ব্যাপক ফসল উৎপাদন …

vv