ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচরে সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া

হাইমচরে সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টর : চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার, জাগো নিউজের চাঁদপুর প্রতিনিধি, ফরিদগঞ্জ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মরহুম ইকরাম চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় হাইমচর উপজেলার লামচরী এলাকার বিভিন্ন মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে।

১৮ সেপ্টেম্বর শুক্রবার মরহুমের ইন্তেকালের ৪০ তম দিনে তার রুহের মাগফেরাত কামনা ও পত্রিকা ২২তম বর্ষ পদার্পন উপলক্ষে দোয়ার আয়োজন করা হয়। দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার হাইমচর উপজেলা প্রতিনিধি মোঃ জাহিদুল ইসলাম এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, সাংবাদিক সংগঠক ও সাংবাদিক নেতা শ্রদ্ধাভাজন ইকরাম চৌধুরী গত ৮ আগস্ট সকালে ডায়াবেটিকস ও কিডনীর সমস্যা জনিত কারনে ইন্তেকাল করেছেন। যাতে চাঁদপুরের সাংবাদিক অঙ্গন একটা উজ্জল নক্ষত্রকে হারিয়ে আজও শোকাহত। কারন তিনি ছিলেন চাঁদপুর প্রেসক্লাব উন্নয়নের রুপকার। সাংবাদিক অঙ্গনে তিনি ছিলেন ঐক্যের প্রতিক ও একজন অভিভাবক। যার শ্রদ্ধা ও স্নেহ ভালোভাসা ছিল এক ও অনন্য। চাঁদপুর সাংবাদিক অঙ্গন ও চাঁদপুরবাসী তাকে আজীবন শ্রদ্ধার সাথে স্মরন করবে এবং তার আত্মার মাগফেরাত কামনা করছে।

এদিকে আগামী ২০ সেপ্টেম্বর রবিবার দৈনিক চাঁদপুর দর্পণ ২১তম বর্ষ পূর্তি ও ২২ তম বর্ষে পদার্পন এবং আগামীর পথ চলায় সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয়।

Facebook Comments

Check Also

হাইমচরে ইলিশ রক্ষায় উপজেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : মেঘনায় জাতীয় সম্পদ ইলিশ রক্ষায় ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর …

vv