ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচরে শীতার্তদের মাঝে ‘ভলান্টিয়ার ফর বাংলাদেশ’র শীতবস্ত্র বিতরণ

হাইমচরে শীতার্তদের মাঝে ‘ভলান্টিয়ার ফর বাংলাদেশ’র শীতবস্ত্র বিতরণ

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : হাইমচরে শীতার্ত ও সুবিধাবঞ্চিত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ঐতিহ্যবাহী সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘ভলান্টিয়ার ফর বাংলাদেশ’ চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ। মেঘনা পাড়ে বসবাসরত শতাধিক অসহায় মানুষের মাঝে এ শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।
২১ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার বেলা ১১ টায় হাইমচর উপজেলাধীন মেঘনা পাড় ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত এ শীতবস্ত্র বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী।
তিনি তার বক্তব্যে বলেন- সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ভলান্টিয়ার ফর বাংলাদেশ বিগত দিনে সর্বদা অসহায় মানুষের পাশে দাড়িয়ে এসেছি। তারই ধারাবাহিকতায় আজ মেঘনা পাড়ের অসহায় মানুষের জন্য শীতবস্ত্র কম্বল নিয়ে এসেছে। তাদের এ চমৎকার উদ্যোগকে আমি স্বাগত জানাই।
তিনি আরও বলেন- সমাজের অবহেলিত সাধারণ মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব ও কর্তব্য। তাদের সুবিধা-অসুবিধা জেনে সাধ্যনুযায়ী সমাধান করার চেষ্টা করা, বিপদে পাশে থাকা ও অসহায়ত্ব দূর করে দেওয়া সমাজের প্রতিটি মানুষের দায়িত্ব। আর সেই দায়িত্ববোধ থেকে ভলান্টিয়ার ফর বাংলাদেশ এর আয়োজনে আজকের শীতবস্ত্র বিতরণ।
এসময় উপস্থিত ছিলেন ভলান্টিয়ার ফর বাংলাদেশ এর চাঁদপুর শাখার প্রেসিডেন্ট রাশেদুল ইসলাম সোহান, ভাইস প্রেসিডেন্ট শাখাওয়াত হোসাইন জুরাদ, পি.আর.ও রিয়াদ মিজি, এইচ.আর.ও সাদিয়া সুলতানা রিয়া, ভি.বি.ডি চাঁদপুর এর সাবেক প্রেসিডেন্ট, ইমতিয়াজ রহমান পাবেল, আমিনুল ইসলাম পাঠান, সদস্য রাকিব হোসেন, সায়েম, মুরাদ, সাওন, মিরাজ সহ অন্যরা।
Facebook Comments

Check Also

ক্ষুধার্ত-অসহায় পথচারীদের জন্য বিনামূল্যে ফ্রিজে খাবার বিতরণ

মনিরামপুরে অসহায় ক্ষুধার্ত পথচারীদের জন্য রাস্তার ধারে ফ্রিজ দিলেন আলী রেজা রাজু। আপনি যদি ক্ষুধার্ত …

Shares
vv