ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / হাইমচরে মনু মিয়া সরদারের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

হাইমচরে মনু মিয়া সরদারের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : চাঁদপুর হাইমচরের সরদার বংশের প্রবিণ মুরব্বি ও অভিভাবক মরহুম মনু মিয়া সরদার ও বাজারের ফার্মেসী ডাক্তার মোঃ নজরুল ইসলাম নজুর মাগফেরাত কামনায় আলগী বাজার ব্যবসায়ি কমিটির উদ্যোগে বিশেষ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
দোয়ায় হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা, বাজারের ব্যবসায়িবৃন্দ যারা করোনায় আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা সহ করোনা পরিস্থিতি থেকে পানাহ চেয়ে দেশব্যাপী আক্রান্তদের সুস্থতা কামনা করা হয়।
মঙ্গলবার (১৬ জুন) বাদ আসর আলগী বাজার ব্যবসায়ি কমিটির উদ্যোগে কেন্দ্রীয় জামে মসজিদে আয়োজিত এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন মসজিদের খতীব মাওলানা মোঃ আলমগীর হোসাইন।
জানা যায়, হাইমচরের সর্বজন শ্রদ্ধেয়, সরদার বংশের অভিভাবক মরহুম মনু মিয়া সরদার গত ১১ জুন সকাল ৮.৪৫ মিনিটে ফরিদগঞ্জের একটি হসপিটালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন।
মরহুম আলহাজ্ব মনু মিয়া সরদার ছিলেন বংশের একজন জ্যৈষ্ঠ মুরুব্বী। তিনি দীর্ঘদিন আলগী বাজার সিনিয়র আলিম মাদরাসা ও কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি হিসেবে ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।
Facebook Comments

Check Also

হাইমচরে দুর্নীতি প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় দুর্নীতি প্রতিরোধ কমিটির সভা ১৪ …

vv