ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচরে ভিক্ষুক পুনর্বাসন ও কর্মসংস্থান কর্মসূচির অনুদান প্রদান

হাইমচরে ভিক্ষুক পুনর্বাসন ও কর্মসংস্থান কর্মসূচির অনুদান প্রদান

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : মুজিব বর্ষ উপলক্ষে ভিক্ষুক মুক্তকরণ ভিক্ষুকদের পুনর্বাসন করণ ও কর্মসংস্থান কর্মসূচির আওতায় ভিক্ষুকদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে ১১৫ জন ভিক্ষুক কে নগদ চার হাজার টাকা ও আমার বাড়ি আমার খামার প্রকল্পে ১০৫ জনের মাঝে টিন বিতরণ করেন।
আজ সোমবার সকালে হাইমচর উপজেলার ৪টি ইউনিয়নে ভিক্ষুকদের মাঝে অনুদান প্রদানপূর্বক আলোচনা সভায় উপজেলা নির্বাহি অফিসার ফেরদৌসী বেগমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী বলেন, বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ভিক্ষুক মুক্ত বাংলাদেশ গড়া সে স্বপ্নকে বাস্তবায়নের জন্য তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করছেন। আপনারা এই টাকা নিয়ে ছোট ছোট ব্যবসা গড়ে তুলবেন যাতে করে আপনারা কারো কাছে হাত পাততে না হয়। আর যাদের ঘর নেই জমি নেই আপনারা ইউএনও মহোদয় বরাবর আবেদন করবেন আপনাদের জন্য চড়ে আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে থাকার ব্যবস্থা করা হবে।
এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম, ইউপি চেয়ারম্যান মনির আহম্মেদ দুলাল পাটওয়ারী, সমাজ সেবা অফিসার ফেরদৌসী আক্তারসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
Facebook Comments

Check Also

হাইমচর আলগী বাজারজুড়ে তীব্র মশার উপদ্রব, অতিষ্ট জনজীবন

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : হাইমচরের প্রাণকেন্দ্র আলগী বাজারের বিভিন্ন স্পটে ময়লা আবর্জনা স্তূপ …

vv