ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচরে ভাইয়ের সন্ত্রাসী হামলায় বড় ভাই সহ আহত ৫, আটক ১

হাইমচরে ভাইয়ের সন্ত্রাসী হামলায় বড় ভাই সহ আহত ৫, আটক ১

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ২ নং উত্তর আলগি ইউনিয়নের কমলাপুর গ্রামে ছোট ভাই শফিউল্লাহ গাজীর সন্ত্রাসী হামলা চালিয়ে বড় ভাই সহ ৫ জনকে আহত করেছে।

সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে মঙ্গলবার দুপুরে মামলার আসামি শফিউল্লাহ গাজীর ছেলে আলআমিন গাজিকে গ্রেফতার করেছে পুলিশ।

এই ঘটনায় দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে বড় ভাই মোঃ ইউনুছ মিয়া, তার মেয়ে নাসিমা আক্তার, জাহিদুল ইসলাম, তবুল্লা গাজী, বিল্লাল কতোয়ালকে রক্তাক্ত জখম করে।

আহতদের হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এই ঘটনায় শফিউল্লাহ গাজী তার ছেলে আল আমিন গাজী, জাহিদ গাজী, সিদ্দিক গাজীকে আসামি করে মামলা দায়ের করা হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলআমিন গাজি কে আটক করে আদালতে প্রেরণ করেন।

আহত ইউসুফ মিয়া জানায়, উত্তর আলগী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড কমলাপুর গ্রামে নিজেদের প্রায় দুই একর ৭০ শতাংশ জমি রয়েছে।

জমির হিস্যা অনুযায়ী ছোট ভাই সফিউল্লাহ গাজী যা পেয়েছে তার চেয়েও বেশি সম্পত্তি বিক্রি করে ফেলেছে।
এই সম্পত্তি ভাগ বাটোয়ারা করার জন্য আসলে পূর্বপরিকল্পিতভাবে শফিউল্লাহ গাজী তার তিন ছেলে ও মেয়ের জামাই সন্ত্রাসীদের ভাড়া করে এনে অতর্কিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় মেয়ে নাসিমা আক্তারকে লাঞ্চিত করে তার শরীর থেকে স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে যায়। ভাগবাটোয়ারা হলে সম্পত্তি পাবে না সেই ভয়ে তারা হামলা চালিয়ে আতঙ্ক সৃষ্টি করে যাতে করে সম্পত্তির ভাগ বাটোয়ারা না হয়।

এর পূর্বে ভাগ বাটোয়ারা করার সময় একই কায়দায় তারা হামলা চালিয়ে কয়েকজনকে আহত করে। সেই ঘটনায় পুলিশ একজনকে আটক করলেও পরে সে জেল থেকে বেরিয়ে এসে আবারো হামলা চালায়।

এই ঘটনায় যারা জড়িত রয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানাই।

Facebook Comments

Check Also

এবার হাইমচরে সয়াবিন কেটে বাড়ি পৌঁছে দিল ছাত্রলীগ

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : হাইমচর উপজেলার সয়াবিন চাষীদের পাশে হাইমচর থানা ছাত্রলীগ। টানা কয়েকদিন …

vv