ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচরে ফের হতদরিদ্রদের মাঝে আজিজুর রহমানের খাদ্যসামগ্রী বিতরণ

হাইমচরে ফের হতদরিদ্রদের মাঝে আজিজুর রহমানের খাদ্যসামগ্রী বিতরণ

মোঃ সাজ্জাদ হোসেন রনি : আজ ১০-৬-২০২০ ইং,রোজ বুধবার পুনরায় চাঁদপুরের হাইমচরে কর্মহীন, হতদরিদ্র ও অসহায়  ১১০ টি পরিবারের মাঝে এ জেড এম আজিজুর রহমান সাহেবের উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরন করেন।
দেশের এই ভয়াবহ করোনা সংকটের মাঝে এ জেড এম আজিজুর রহমান,দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ও সমাজ সেবক জনাব আলহাজ্ব মোঃ নূরুল আমিন পাটওয়ারীর মাধ্যমে হাইমচরের হতদরিদ্র ও কর্মহীন ১১০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী উপহার হিসেবে তুলে দেন।
তিনি কিছুদিন পূর্বেও হাইমচরে করোনা সমস্যা শুরু হওয়ার পর লক ডাউন অবস্থায় জন প্রতিনিধি, বেসরকারি সংগঠন এবং নিজেদের বাড়ি হতে উল্লেখযোগ্য পরিমান খাদ্য সামগ্রী উপহার হিসেবে অসহায় মানুষের মাঝে বিতরন করেন।
এসময় তিনি সমাজের বিত্তবানদের সামর্থ অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান এবং হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মোঃ নূর হোসেন পাটওয়ারী এবং অন্যান্যদের আর্ত মানবতার পাশে দাঁড়ানোর জন্য ভূয়সী প্রশংসা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।
অবশেষে ত্রান বিতরনে সামাজিক দূরত্ব বজায় রেখে যে সকল স্বেচ্ছা সেবক সার্বিক সহযোগিতা করেছেন তিনি তাঁদের সবাইকে অত্যন্ত বিনয়ের সাথে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
Facebook Comments

Check Also

হাইমচরে মেঘনায় ৮ ডাকাত সদস্য আটক

হাইমচর প্রতিনিধি : চাঁদপুর হাইমচর চরভৈরবী মেঘনা নদীতে ৮ ডাকাত সদস্য আটক করেছে পুলিশ। এরা বিভিন্ন …

vv