ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / হাইমচরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিস্কুট বিতরণ

হাইমচরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিস্কুট বিতরণ

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের, দারিদ্র্য পীড়িত এলাকায় স্কুল ফিডিং প্রোগ্রামের পক্ষ থেকে হাইমচর উপজেলায় ৭২ টি বিদ্যালয়ে ১৩,২২২জন শিক্ষার্থীর মধ্যে ৫০প্যাকেট করে বিস্কুট বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছেন প্রকল্প বাস্তবায়ন সংস্থা উন্নয়ন সহযোগী টিম ( ইউএসটি)।

আজ বৃহস্পতিবার হাইমচর উপজেলা ৭নং পূর্ব চর কৃষ্ণুপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে বিস্কুট বিতরণ করা হয়।

বিস্কুট বিতরণ কালে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জুলেখা শারমিন বলেন, করুনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় শিক্ষার্থীরা বাড়িতে অবস্থান করছে। শিক্ষার্থীদের পুষ্টি চাহিদা পূরণে ঘরে ঘরে গিয়ে বিস্কুট পৌঁছে দেওয়া হচ্ছে।

পর্যায়ক্রমে ৭২টি স্কুলের শিক্ষার্থীদের মাঝে বিস্কুট বিতরণ করা হবে। তিনি সকল উদ্দেশ্যে বলেন আপনারা দূরত্ব বজায় থাকুন, বিনা প্রয়োজনে ঘর থেকে বাইরে হবে না। নিজের সচেতন থাকুন অন্যকে সচেতন রাখার চেষ্টা করবেন।

উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা শিক্ষা অফিসার জুলেখা শারমিন, ইউ আর সি ইন্সপেক্টর বোরহানউদ্দিন ও ইউ এস টি এর কর্মকর্তা মোঃ মোসলেম আলম এবং

৭ নং পূর্ব চরকৃষ্ণপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন,প্রমুখ ।উক্ত বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

Facebook Comments

Check Also

করোনা পরিস্থিতিতে বেকায়দায় হাইমচরের কিন্ডারগার্টেন

হাইমচর প্রতিনিধি : চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় সারা দেশের ন্যায় সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি শিশু …

vv