ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচরে প্রধানমন্ত্রীর ঈদসামগ্রী বিতরণ করেছেন জিএম জাহিদ

হাইমচরে প্রধানমন্ত্রীর ঈদসামগ্রী বিতরণ করেছেন জিএম জাহিদ

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : মহামারী করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষার জন্য দেশব্যাপী চলমান লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য হাইমচর উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনির পক্ষে হাইমচর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ হোসেনের নিজ অর্থায়নে অসহায়, দিন মজুর ও খেটে খাওয়া ৫ ‘ পরিবারের মাঝে খাবার ও ঈদ সামগ্রী বিতরণ করেন।

২৩ মে শনিবার সকাল ১০টায় উপজেলার আলগী দক্ষিন ইউনিয়নে নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন হাইমচর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জি এম জাহিদ হোসেন।

এসময় তিনি অসহায় পরিবারের উদ্দেশ্যে বলেন, মহামারী করোনা ভাইরাস থেকে আমাদের রক্ষা পেতে হলে সরকার কর্তৃক ঘোষিত সময়ে জরুরী কাজ ছাড়া ঘরের বাহিরে না গিয়ে ঘরে অবস্থান করতে হবে। আমি মাননীয় প্রধানসন্ত্রী ও ডা. দিপু মনি এমপির কর্মী হতে পেরে নিজেকে ধন্য মনে করি। বর্তমান সরকার জন বান্ধব সরকার, তিনি প্রতি সময় গরীব অসহায় মানুষের পাশে ছিলেন, আছেন থাকবেন।

জননেত্রীর নির্দেশেই ও শিক্ষা মন্রী ডা. দীপু মনির আন্তরিকতায় উপজেলা পরিষদ চেয়ারম্য নূর হোসেন পাটওয়ারীর সহযোগীতায় আজ আমি ও আমার পরিবার আপনাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য এই ঈদের উপহার সামগ্রী আপনাদের মাঝে বিতরন করছি। আপনাদের যদি কোনো সমস্যা থাকে তাহলে আমাকে ও আমার পরিবারকে অবগত করবেন। আমরা আপনাদের পাশে সব সময় থাকবো ইনশাআল্লাহ। আপনারা আমাদের জন্য নামাজ পড়ে দোয়া করবেন, আগামীতেও যাতে আপনাদের পাশে থাকতে পারি।

তিনি আরো বলেন দেশের এই দুর্যোগের সময় আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সকলের পাশে এসে দাঁড়িয়েছেন।

Facebook Comments

Check Also

হাইমচরে জাকারিয়ার্স টিচিং হোম’র শিক্ষার্থীদের ইফতার সামগ্রী বিতরণ

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : হাইমচরে জাকারিয়ার্স টিচিং হোম এর শিক্ষার্থীদের উদ্যোগে সিয়াম সাধনার …

vv