ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচরে প্রতিষ্ঠা বার্ষিকীতে জাহিদ কোতওয়ালের নেতৃত্ব বিশাল মিছিল

হাইমচরে প্রতিষ্ঠা বার্ষিকীতে জাহিদ কোতওয়ালের নেতৃত্ব বিশাল মিছিল

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা ছাত্রলীগের আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে হাইমচর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী মোঃ জাহিদ হোসাইন কোতওয়ালের নেতৃত্বে ব্যানার, পেষ্টুন, বাদ্যযন্ত্রসহ বিশাল মিছিলের মাধ্যমে প্রায় দুই সহস্রাধিক নেতাকর্মী যোগদান করে।
৪ জানুয়ারী ২০২১ সোমবার ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রলীগের আহ্বানে চাঁদপুর জেলা পরিষদ সদস্য ও সাবেক হাইমচর উপজেলা ছাত্রলীগ সভাপতি এস এম আল মামুন সুমন, সাবেক ছাত্রনেতা ইউসুফ জুবায়ের শিমুল, হুমায়ুন বেপারী এবং মহসিন পাটওয়ারীর সার্বিক সহযোগিতায় বিলাসবহুল লঞ্চ রিজার্ভ করে বিশাল মিছিল নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীতে যোগদান করে জাহিদ কোতওয়াল।
জাহিদ কোতওয়াল জানান, গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩ বছরে বাংলাদেশ ছাত্রলীগ। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে দেশের স্বাধীনতা রক্ষাসহ ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা বদ্ধপরিকর। দেশের আগামী প্রজন্মকে সংঘবদ্ধ করে ছাত্রলীগকে সুসংগঠিত রাখতে চাই দক্ষ নেতৃত্ব। আর সে লক্ষে হাইমচর থানা ছাত্রলীগ নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে যোগদান করেছে জেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকী সমাবেশে।
জাহিদ কোতওয়াল এর ব্যানারে প্রতিষ্ঠা বার্ষিকী সমাবেশে যোগদান পূর্ব মিছিলে অংশগ্রহণ করে হাইমচর উপজেলা, ইউনিয়ন, কলেজ ও ওয়ার্ড ছাত্রলীগের শীর্ষস্থানীয় দায়িত্বশীল নেতৃবৃন্দসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিট।
Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv