ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচরে প্রকৃত জেলেদের নিবন্ধন ও তালিকা হালনাগাদ কর্মসূচি অনুষ্ঠিত

হাইমচরে প্রকৃত জেলেদের নিবন্ধন ও তালিকা হালনাগাদ কর্মসূচি অনুষ্ঠিত

মোঃ সাজ্জাদ হোসেন রনি : জেলেদের নিবন্ধন ও পরিচয়পত্র প্রদান নির্দেশিকা ২০১৯ এর আলোকে চাঁদপুর জেলাধীন হাইমচর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ওয়ার্ড ভিত্তিক জেলেদের চিহ্নিত করন, নিবন্ধন ও তালিকা হালনাগাদ করন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এতে প্রথম দিনে উপজেলার ১নং গাজীপুর ইউনিয়ন অন্তর্ভুক্ত জেলেদের নিবন্ধন তালিকা হালনাগাদকরন করা হয়।
২৪ এপ্রিল শনিবার সকাল ১০টা থেকে ১নং গাজীপুর ইউনিয়ন পরিষদে হাইমচর উপজেলা জেলে নিবন্ধন কর্তৃপক্ষের বাস্তবায়নে ও উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরীর সভাপতিত্বে এ জেলেদের চিহ্নিতকরণ ও তালিকা হালনাগাদ করন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা কৃষি অফিসার দেবব্রত সরকার, মৎস্য অফিসার মিজানুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আজহারুল ইসলাম চৌধুরী, ১নং গাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী, ৪নং মনিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফাতেমা আক্তার, জেলে প্রতিনিধি বাবুল পেদা, মানিক দেওয়ান সহ সকল ইউপি সদস্যগন ও জেলেদের একাংশ।
উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী বলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যে উদ্দেশ্য সেটি হচ্ছে, একটি স্বচ্ছ জেলে তালিকা প্রনয়ণ। যার মধ্যে প্রকৃত মৎস্যবীজী ব্যতীত কারো নাম অন্তর্ভূক্ত থাকবে না।
তিনি আরও বলেন- আমরা চেয়ারম্যান, জেলে প্রতিনিধি ও ইউপি সদস্যদের সাথে নিয়ে ইউনিয়ন ভিত্তিক জেলেদের নিবন্ধন ও তালিকা হালনাগাদ কর্মসূচি শুরু করেছি। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv