ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাইমচরে নূর হোসেন পাটোয়ারী পুনরায় নৌকা প্রতীকে নির্বাচিত

হাইমচরে নূর হোসেন পাটোয়ারী পুনরায় নৌকা প্রতীকে নির্বাচিত

হাইমচর প্রতিনিধি : চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের নূর হোসেন পাটোয়ারী। ১৩ জানুয়ারি সোমবার রাতে প্রাপ্ত ভোটের ফলাফল শেষে তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

নৌকা প্রতীক নিয়ে তিনি ১৬ হাজার ১শ’৫১ ভোট পেয়েছেন। একই দলের বিদ্রোহী প্রার্থী আব্দুল মোতালেব জমাদার আনারস প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৭শ’২৫ ভোট। বিএনপির ইসহাক খোকন ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৪ হাজার ২শ’৬ ভোট।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী ছিলেন। অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে মাইক প্রতীকের জাহাঙ্গীর হোসেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীকের শাহনাজ বেগম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রাতে হাইমচর উপজেলা পরিষদে স্থাপিত নিয়ন্ত্রন কক্ষ থেকে বেসরকারিভাবে নির্বাচিতদের নাম ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.রিপন হোসেন।

আজ সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ৩১টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ চলে। এতে ৮০ হাজার ভোটারের মধ্যে প্রায় ৪০ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে সবগুলো কেন্দ্র ঝুঁকিপূর্ণ হওয়ায় কঠোর নিরাপত্তা নিশ্চিত করা হয়। প্রতিটি কেন্দ্রের বাইরে পুলিশের সঙ্গে বিজিবি, র‌্যাব, কোস্টগার্ড এবং আনসার ব্যাটেলিয়ন সদস্যরা দায়িত্ব পালন করেন।

Facebook Comments

Check Also

পুলিশের কবজায় হাইমচরের ‘দাদাভাই’

বিশেষ প্রতিনিধি : হাইমচরে শীর্ষ সন্ত্রাসী, ডাকাতি ও মাদকসহ একাধিক মামলার পলাতক আসামি ইসমাইল হোসেন দাদাভাইকে …

vv