ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচরে নিরাপদ সড়ক ও দূষনমুক্ত পরিবেশের দাবিতে মানববন্ধন
হাইমচরে নিরাপদ সড়ক ও দূষনমুক্ত পরিবেশের দাবিতে মানববন্ধন

হাইমচরে নিরাপদ সড়ক ও দূষনমুক্ত পরিবেশের দাবিতে মানববন্ধন

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : চাঁদপুরের হাইমচরে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন প্রধানীয়ার আয়োজনে নিরাপদ সড়ক ও দূষণমুক্ত পরিবেশের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। আজ বুধবার দুপুরে হাইমচর উপজেলার দক্ষিণ বগুলা এলাকায় সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন অংশগ্রহণ করেন।

মানববন্ধনে এলাকাবাসী বলেন, দক্ষিণ বগুলা থেকে জালিয়ারচর পর্যন্ত ৫ কিলোমিটার সড়ক রয়েছে। এই সড়ক দিয়ে পার্শ্ববর্তী রায়পুর উপজেলার যাতায়াত করে থাকে। কিন্তু এই সড়কে অবৈধ ও নিষিদ্ধ অনেক যানবাহন ও বালিবাহি ট্রাক্টর চলাচল করে। এতে বিভিন্ন সময়ে দুর্ঘটনাসহ পরিবেশ দূষণ হয়ে থাকে। আমরা এ থেকে পরিত্রাণ চাই। প্রশাসন অচিরেই যেন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেন। নয়তো অচিরেই আমরা বড় ধরণের কর্মসূচি হাতে নিতে বাধ্য হবো।

মানববন্ধনে ইউপি সদস্য মোঃ ফারভেজ হাওলাদারের পরিচালানয় ও ইউপি চেয়ারম্যান আলী আহম্মদ মাস্টাটারের সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন প্রধাণীয়া, বীর মুক্তিযোদ্ধা বারেক বকাউল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান চোকদার, মহিলা আওমীলীগের নেত্রী লায়রা আনজুমান ভানু, নাজমা রহমান, ওয়ার্ড আওয়ামীলীগের নেতা মামুন বেপারী, সফর আলী চকিদার, আবু সাইদ বেপারী, যুবলীগ নেতা লিটন পাইক, আলমগীর হোসেন, মাঈনুদ্দিন প্রধাণীয়া, ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেনসহ স্থানীয় লোক জন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে দিনশেষে সিএনজি চালক ইমরানের বাড়ি ফেরা হলোনা

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে দিনভর সিএনজি থ্রি হুইলার চালিয়ে চালক ইমরানের আর বাড়ি …

Shares
vv