ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচরে নিজ অর্থায়নে ৫শ’ পরিবারকে ভাইস চেয়ারম্যানের খাদ্যসামগ্রী বিতরণ

হাইমচরে নিজ অর্থায়নে ৫শ’ পরিবারকে ভাইস চেয়ারম্যানের খাদ্যসামগ্রী বিতরণ

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : হাইমচরে নিজ অর্থায়নে ৫০০ অসহায়, কর্মহীন, দিনমজুর ও অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী।

বিশ্বব্যাপী করোনা ভাইরাস পাদুর্ভাবের কারনে সচেতনতা মূলক বাংলাদেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান, অফিস আদালত সহ বিভিন্ন অঞ্চলে রাস্তা-ঘাট, হাটবাজার, যানবাহন ইত্যাদি আয়ের উৎস বন্ধ। ফলে নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলো অনাহারে ও অর্ধাহারে মানবেতর দিন কাটিয়ে যাচ্ছেন।

করোনা ভাইরাস আতঙ্কে হাইমচরেও রাস্তাঘাট, দোকানপাট, যানবাহন চলাচল বন্ধ থাকায় দুঃখ-দুর্দশার মধ্যে দিনাতিপাত করতে হচ্ছে অসহায়, কর্মহীন পরিবারগুলোর। তাই এ অসহায় পরিবারগুলোর জন্য নিজ অর্থায়নে খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেছেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী।

তিনি বলেন- জনগণের পাশে দাঁড়ানোর উপযুক্ত সময় এখনই। যার যার সামর্থ্য অনুযায়ী প্রতিটি অসচ্ছল পরিবারের পাশে যদি আমরা দাঁড়াই তাহলে সমাজে অনাহারে কারো দিন কাটবে না।

তিনি আরও বলেন- কর্মহীন, দিনমজুর, ক্ষুধার্ত মানুষের দ্বারে দ্বারে খাবার পৌঁছে দিবো কিন্তু কোনো ফটোসেশান করা হবে না। কারন, তারা ভিক্ষুক নয় বিপদগ্রস্ত মানুষ। রাতের আঁধারে গরীব, দুঃখী, অসহায় কর্মহীন, দিনমজুর ও অসচ্ছল পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে।

সবশেষে জনসাধারণের উদ্দেশ্য জাহাঙ্গীর হোসেন বেপারী বলেন- আপনারা হোম কোয়ারান্টাইনে থেকে আমাকে ফোন করবেন, আমি আমার সাধ্যানুযায়ী খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করবো-

তিনি আরোও জানান ৫০০ পরিবারের মাঝে ত্রানসামগ্রী  বিতরন হলে আরোও ৫০০ অসহায়ের মাঝে ত্রান সামগ্রী বিতরন পৌঁছে দিবেন।

Facebook Comments

Check Also

এবার হাইমচরে সয়াবিন কেটে বাড়ি পৌঁছে দিল ছাত্রলীগ

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : হাইমচর উপজেলার সয়াবিন চাষীদের পাশে হাইমচর থানা ছাত্রলীগ। টানা কয়েকদিন …

vv