ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচরে ধর্ষণ ও মাদক বিরুদ্ধে মানববন্ধন

হাইমচরে ধর্ষণ ও মাদক বিরুদ্ধে মানববন্ধন

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : দেশব্যাপী নারী নির্যাতন, ধর্ষণ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে মানববন্ধন করেছে মানবতার ছোঁয়া সামাজিক সংগঠন।
সোমবার  (০৫অক্টোবর) সকাল ১০ টায় মানবতার ছোঁয়া সামাজিক সংগঠনের উদ্যোগে হাইমচর উপজেলা সদর রোডে ধর্ষণ ও মাদক বিরোধী এই মানবনন্ধন অনুষ্ঠিত হয়।
এতে অংশ গ্রহণ করেন হাইমচর প্রেসক্লাবের সদস্য বৃন্দ ও মেঘনা একতা যুব সমাজ কল্যাণ যুব সমাজ কল্যাণ সংস্থা, আদর্শ সমাজ কল্যাণ পরিষদ, নবীন সমাজ কল্যাণ পরিষদ, হৃদয় মানবতা সামাজিক সংস্থার নেতৃবৃন্দ।
এসময় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোঃ সোলায়মান আহমেদ (জিহাদ) ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, আদর্শ সমাজ কল্যাণ পরিষদের সভাপতি মোঃ জহির পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক মোঃ জুবায়ের হাসান সিয়াম, ফাতেমা ইয়াছমীন রাখি শিক্ষিকা পশ্চিম চর কৃষ্ণপুর  প্রাথমিক সরকারি বিদ্যালয়, তন্নি বিনতে হাওয়া সদস্য মানবতার ছোঁয়া সামাজিক সংগঠন এবং আদর্শ সমাজ কল্যাণ পরিষদের দপ্তর সম্পাদক মোঃ শাকিল ঢালী, নবীন সমাজ কল্যাণ পরিষদের কল্যাণ পরিষদের দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন।
সংগঠনের সভাপতি মোঃ সোলায়মান আহামেদ (জিহাদ) বলেন গণধর্ষণ বন্ধ করতে ধর্ষণকারীদের ফাঁসি অথবা ক্রসফারের মতো শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি দাবী জানিয়ে বলেন, তাহলে ভবিষ্যতে আর কোন মা-বোন ধর্ষিত হবে না।
মানববন্ধনে উপস্থিত ছিলেন হাইমচর থানা প্রশাসন ও হাইমচর প্রেসক্লাবের সদস্য বৃন্দ সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এবং হাইমচর সরকারি কলেজ এর রোভার স্কাউট দলের ইউনিট লিডার মোঃ সবুজ হোসাইন এবং মানবতার ছোঁয়া সামাজিক সংগঠন এর সহ সভাপতি মোঃ সুমন হোসেন আরিফ, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আবির মাহাবুব, দপ্তর সম্পাদক মোঃ সালাউদ্দিন হোসেন শান্ত, সহ অর্থ সম্পাদক মোঃ নাঈম,সহ অন্যান সদস্য বৃন্দ।
হাইমচর থানার সিনিয়র এস আই মো: মফিজুল ইসলাম এসময় সবাই কে আশ্বাস দিয়ে তিনি বলেন সারা দেশে মানবতার বির্পযয় পরিলক্ষিত হচ্ছে। যে হারে ধর্ষণ হচ্ছে তা অত্যন্ত দু:খজনক। কিন্তু এই সব ধর্ষনকারীদের বিরুদ্ধে সরকার ও বাংলাদেশ পুলিশ ইতিমেধ্যে বিভিন্ন ব্যবস্থা নিয়েছে। তাই ভবিষ্যতে অপকর্মকারীরা সরকার থেকে বাড়তি সুযোগ নিতে পারবে না।  বাংলাদেশ পুলিশ চাঁদপুর জেলা ও হাইমচর থানা পুলিশ সব সময় নিয়োজিত আছে আপনাদের পাশে আপনারা ৯৯৯ এ ফোন করে বাংলাদেশর যে কোন প্রান্ত থেকে কল করলে বাংলাদেশ পুলিশ পৌঁছে যাবে, আপনার আমাদের কে তথ্য দিয়ে সহযোগিতা করবেন মাদক ও ধর্ষণ কারিদের কে ধরিয়ে দেওয়ার জন্য।
Facebook Comments

Check Also

হাইমচরে ইলিশ রক্ষায় উপজেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : মেঘনায় জাতীয় সম্পদ ইলিশ রক্ষায় ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর …

vv