ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / হাইমচরে দরিদ্র-অসহায়দের মাঝে ছাত্রলীগ নেতা ফাহিমের ঈদ সামগ্রী বিতরণ

হাইমচরে দরিদ্র-অসহায়দের মাঝে ছাত্রলীগ নেতা ফাহিমের ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি : বিশ্বযখন মহামারি করোনায় আক্রান্ত ঠিক তখনই হাইমচর উপজেলার দরিদ্র-অসহায়দের মাঝে ঈদ সামগ্রী নিয়ে সামনে এসেছেন উপজেলা ছাত্রলীগ নেতা আনোয়ার আহাম্মেদ ফাহিম।

সকলকে উপহার দিয়েছেন সাধ্যমত। এতেই মহা খুশি দরিদ্র-অসহায় মানুষগুলো। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের অনুপ্রেরণায় চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন এর নির্ধেশে চাঁদ রাত (বৃহস্পতিবার) উপজেলা ছাত্রলীগ নেতা আনোয়ার আহাম্মেদ ফাহিম এসব ঈদ উপহার বিতরণ করেন। এসময় উপস্থিত দরিদ্র, অসহায় ও মধ্যবিত্তদের মুখে আনন্দের হাসি লক্ষ করা যায়।

উপজেলা ছাত্রলীগের এক নেতা আক্ষেপ করে বলেন, হাইমচরে অনেক ছাত্রলীগ নেতা রয়েছে। যারা বর্তমান দেশে এই ভয়াল অবস্থায় ছাত্রলীগের নেতা কর্মীরা কেমন আছে তার খবর না নিয়ে নিজের এবং পরিবারের লোকদের নিয়ে ব্যস্ত আছেন। দরিদ্র-অসহায়দের কথা চিন্তা করার সময় কোথায় তাদের। আমাদের কথা তাদের মনে নেই বললেই চলে। দরিদ্র-অসহায়দের চিন্তাতো দূরে থাক নিজ দলের নেতা-কর্মীদেরও খোঁজ খবর রাখেন না। তারা আমাদের মনে করেন যখন মিটিং মিছিলের প্র‍য়োজন হয়। অথচ, আনোয়ার আহাম্মেদ ফাহিম এর এমন উদ্যোগ আমাদেরকে অনুপ্রাণীত করেছে।

এসময় আনোয়ার আহাম্মেদ ফাহিম বলেন, ছাত্রলীগ আমার প্রাণের সংগঠন। আমি যেই লীগই করি না কেনো ছাত্রলীগকে কখনো ভুলতে পারবো না। কারণ ছাত্রলীগ আমার রাজনীতির হাতে খরি। তাই এই সংগঠনের টানে আমার সামর্থ্য অনুযায়ী উপজেলা ছাত্রলীগের পক্ষ্য থেকে দরিদ্র, অসহায় ও মধ্যবিত্তদের মাঝে এই ঈদ উপহার তুলে দিলাম। সেই সাথে বলতে চাই আসুন আমরা ঘরে থাকি সুস্থ ও নিরাপদে থাকি। এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সহায়তা করি।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv