ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচরে জন্মশতবার্ষিকীতে মোতালেব জমাদারের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

হাইমচরে জন্মশতবার্ষিকীতে মোতালেব জমাদারের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর প্রতিনিধি : জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে হাইমচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোতালেব জমাদারের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়।

১৭ মার্চ সন্ধায় হাইমচর উপজেলার আওয়ামীলীগের সভাপতি কার্যালয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোতালেব জমাদ্দারের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব ফখরদ্দিন আলী আহম্মদ এর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সদস্য মফিজ আখন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আহম্মদ রেজা পাটওয়ারী ইউপি সদস্য আলমগীর তসিলদার, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইব্রাহিম মিজি প্রমুখ।

এ সময় সভাপতি বক্তব্যে মোতালেব জমাদার বলেন যার জন্ম না হলে আমরা বাংলাদেশের মত একটি মানচিত্র পেতাম না। পেতাম না আমাদের ভোটার অধিকার। বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতি করে অনেক নেতারা রাজনীতিতে সুনাম অর্জন করেছেন। আমরা বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক কোন অপশক্তি আমাদের পথ চলা অপরুদ্ধ করে রাখতে পারবে না।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য বিল্লাল বেপারী, খালেক আখন, নাছির আহম্মদ বেপারী , ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক খাজা আহম্মদ তালুকদার, আওয়ামীলীগ নেতা ফরিদ আহম্মদ সহ আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আলোচনা শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

Facebook Comments

Check Also

হাইমচরে ইউনিয়ন শ্রমিক লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

হাইমচর প্রতিনিধি : চাঁদপুর জেলার হাইমচর উপজেলা ৬নং ইউনিয়ন শ্রমিক লীগের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে …

vv