ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাইমচরে চাঞ্চল্যকর মোবারক হত্যার প্রধান ২ আসামিসহ আটক-৩

হাইমচরে চাঞ্চল্যকর মোবারক হত্যার প্রধান ২ আসামিসহ আটক-৩

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরে অসুস্থ বাবার জন্য ঔষধ কিনতে গিয়ে পথেই লাশ হলেন নিহত মোবারক। জেলার হাইমচরে মোবারক গাজী নামে ওই যুবক নিহতের ঘটনায় হাইমচর থানায় মামলা হয়েছে। গত শনিবার গভীর রাতে নিহতের বাবা গনি গাজী বাদী হয়ে অভিযুক্ত চারজনকে আসামি করে একটি মামলা করেন।

এ ঘটনায় হাইমচর উপজেলার ভিঙ্গুলিয়া গ্রামের গনি মিয়া গাজীর ছেলে মোবারক হত্যা মামলার প্রধান ২ আসামি মহন খান ও রাজন খানকে জয়পুরহাট হিলি স্থল বন্দর থেকে আটক করেছে হাইমচর থানা পুলিশ।

এ নিয়ে মোবারক হত্যা মামলার ৩ আসামিকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। ২২ মার্চ সোমবার দুপুরে হাইমচর থানা পুলিশ জয়পুরহাট জেলার হিলি থেকে ২ আসামিকে আটক করে হাইমচর থানায় নিয়ে আসে।

এদিকে রোববার বিকেলে হাইমচর এলাকার থেকে পালিয়ে যাওয়ার সময় হত্যা মামলার অন্যতম আসামি ছলেমান জমাদারকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় সরাসরি জড়িত রাজন (২৩), মোহন (২১) দুই ভাই এবং আলমগীর (২৫) ও সোলাইমান (২৩) নামে আরো দুই ভাইকে আসামি করা হয়।

গত শুক্রবার রাতে হাইমচর উপজেলার বাংলাবাজার এলাকায় অসুস্থ বাবা গনি গাজীর জন্য ঔষধ কিনতে যাওয়ার পথে বখাটে রাজন, মোহন, আলমগীর ও সোলাইমান চক্রের কবলে পড়েন মোবারক গাজী। এ সময় তাদের নির্মম উপর্যূপরি ছুরিকাঘাতে প্রাণ হারান মোবারক গাজী।

চাঁদপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান জানান, ঘটনায় জড়িতদের ইতিমধ্যেই চিহ্নিত করা হয়েছে। একই সঙ্গে পলাতক যারা আছে, তাদের সবাইকে গ্রেপ্তার করা হবে।

নিহত মোবারক গাজী রাজধানী ঢাকায় একটি জুতার দোকানের কর্মচারী ছিলেন। তিনি অসুস্থ বাবাকে দেখতে গ্রামের বাড়িতে গিয়ে এলাকার চিহ্নিত বখাটেদের হামলায় নির্মমভাবে প্রাণ হারান। স্থানীয়দের অভিযোগ, বাংলাবাজার এলাকায় দুই জোড়া ভাইদের বখাটেপনা আর সন্ত্রাসী কার্যকলাপে তারা অতিষ্ঠ। এ সংকান্ত একটি রিপোট গত শনিবার ও রোববার দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকায় প্রকাশিত হয়েছে।

স্থানীয় লোকজন মোবারককে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিলে রাতে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে হাইমচর থানা অফিসার মোঃ মাহবুবুর রহমান মোল্লা জানান, আসামি আটক করা হয়েছে এমন সংবাদ পেয়েছি।

Facebook Comments

Check Also

চাঁদপুর ট্রাফিক বিভাগের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : বিভিন্ন যানবাহন চালক ও অসহায় দুস্থ জনসাধারণের মাঝে ইফতার বিতরণ করেছেন চাঁদপুর জেলা …

Shares
vv