ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / হাইমচরে গনধর্ষনের শিকার কিশোরী, আটক ৩

হাইমচরে গনধর্ষনের শিকার কিশোরী, আটক ৩

মোঃ সাজ্জাদ হোসেন রনি : হাইমচরে গনধর্ষনের শিকার হয়েছেন ১৫ বছর বয়সী এক কিশোরী। গত ২০ মে’ সন্ধা ৭টা হতে ভোর ৫ টা পর্যন্ত পালাক্রমে কিশোরীকে ধর্ষন করে দূস্কৃতকারীরা।
এঘটনায় কিশোরীর মা হাসিনা বেগম ২১ মে’ নারী ও শিশু নির্যাতন আইনে হাইমচর থানায় গনধর্ষন মামলা দায়ের করেন। মামলা নং ৮। ঐ দিন রাতেই অভিযান পরিচালনা করে ধর্ষনের সাথে জড়িত ৩ আসামীকে আটক করতে সক্ষম হয়েছে হাইমচর থানা পুলিশ।
ঘটনার বিবরনে জানাজায়, রায়পুর উপজেলার ঝাউডুগি এলাকার কিশোরী হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের দক্ষিন বগুলা গ্রামে তার বোনের বাড়ি বেড়াতে আসার সময় সন্ধা ৭টায় স্থানীয় দক্ষিন বগুলা গ্রামের রফিক মোল্লার ছেলে রাকিব(২১), রঞ্জিত শিকদারের ছেলে শাহজালাল (১৯) ও আব্দুল মালেকের ছেলে (১৮) কিশোরীর মুখ চেপে স্থানীয় একটি বাগানে নিয়ে পালাক্রমে রাতবর ধর্ষন করে।
সকালে বাড়িতে গিয়ে ঐ কিশোরী পরিবারের লোকজনকে বিষয়টি জানালে তার মা হাইমচর থানায় এসে ধর্ষনের সাথে জড়িত তিনজনকে আসামী করে মামলা দায়ের করেন। হাইমচর থানা অফিসার ইনচার্জ মো.মাহবুবুর রহমানের নেতৃত্বে একদল চৌকস পুলিশ অফিসার অভিযান চালিয়ে আসামীদের আটক করেন।
হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান জানান, একটি সংজ্ঞবদ্ধ দল কিশোরীকে ধর্ষন করার অভিযোগ পেয়ে আমাদের একদল চৌকস পুলিশ টিম অভিযান চালিয়ে ধর্ষনের সাথে জড়িত ৩ আসামীকে আটক করতে সক্ষম হয়েছে। আমরা ন্যায় বিচারের লক্ষে আসামীদের চাঁদপুর বিজ্ঞ আদালতে প্রেরন করেছি।
Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv