ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / হাইমচরে রাতের আঁধারে খাদ্য পৌছে দিলেন প্রেসক্লাব

হাইমচরে রাতের আঁধারে খাদ্য পৌছে দিলেন প্রেসক্লাব

করোনার ভয়াবহ দুৃর্যোগের কারনে সামাজিক দুরুত্ব বজায় রেখে কর্মহীন মানুষের ঘরে ঘরে গিয়ে রাতের আঁধারে খাদ্য সহায়তা পৌছে দিলেন হাইমচর প্রেসক্লাব নেতৃবৃন্দ।

গত বুধবার মধ্যে রাতে খাদ্যের ব্যাগ নিয়ে উপজেলার বিভিন্ন এলাকার কর্মহীন মানুষের দুয়ারে গিয়ে তা পৌছে দেওয়া হয়,,রাতের আঁধারে খাদ্যের ব্যাগ দেখে অনেকেই হতবাক হয়ে যান,,এবং চোখের জ্বল ফেলতে শুরে করেন এবং প্রান ভরে দোয়া করতে থাকেন।

এ সময় প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম বলেন, প্রেসক্লাব সবসময় সুখ- দুঃখে মানুষের পাশে আছে এবং থাকবে। এই মহা দুর্যোগে আমাদের চোখের সামনে কোন লোক না খেয়ে থাকতে পারবে না। তাই আজ প্রেসক্লাবের পক্ষ থেকে রাতের আঁধারে বেশ কিছু খাদ্য সামগ্রীর প্যাকেট কর্মহীন মানুষের ঘরে পৌছে দিতে সক্ষম হয়েছি। আমরা আমাদের সাধ্যমত মানুষের কল্যানে কাজ করে যাবো।

প্রত্যেক মানুষকেই সরকারের ঘোষিত সকল বিধি-নিষেধ মেনে চলতে হবে,,এবং যার যার অবস্থান থেকে মানুষের কল্যানে কাজ করতে হবে,,এ সময় উপস্থিত ছিলেন হাইমচর প্রেসক্লাব সাধারন সম্পাদক আঃ রহমান, সাংগঠনিক সম্পাদক সাহেদ হোসেন দিপু, যুগ্ম সম্পাদক বিএম ইসমাইল,জাকির হোসেন,দপ্তর সম্পাদক শরিফ হোসেন,প্রচার সম্পাদক হাসান আল মামুন,প্রেসক্লাব সদস্য শাহআলম মিজি।

-প্রেস বার্তা

Facebook Comments

Check Also

কচুয়ায় করোনা আক্রান্তের জন্য ইউএনও’র চিরকুট ‘একসাথে সূর্যোদয় দেখবো’

প্রিয় কচুয়া : একজন করোনা আক্রান্ত রোগীর বাড়িতে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার পাঠানো উপহার। উপরে …

vv