ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / হাইমচরে উপবৃত্তির টাকা নিয়ে প্রতারণা, শিক্ষামন্ত্রীর দৃষ্টিকামনা

হাইমচরে উপবৃত্তির টাকা নিয়ে প্রতারণা, শিক্ষামন্ত্রীর দৃষ্টিকামনা

হাইমচর প্রতিনিধি : চাঁদপুরের হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়নের শহর আলী মোড়ে মা টেলিকম এন্ড স্টুডিও মালিক মোঃ সাইফুল ইসলাম ছাত্রীদের উপবৃত্তির টাকা নিজের মোবাইলে নিয়ে টাকা আসে না বলে বিদায় করে দিয়ে হাতিয়ে নিয়ে যায় অসহায় গরীব ছাত্রীদের উপবৃত্তির টাকা। প্রতারনকারী কে বাঁচানোর জন্য এলাকার একটি প্রভাবশালী মহল উঠেবসে লেগেছে। ঘটনার পর পরই সাইফুল দোকান বন্ধ করে আত্মগোপন করেছে।
গত রোববার হাইমচর উপজেলার শহরআলী মোড় ছাত্রীর মা এসে তার বিরুদ্ধে অভিযোগ তুলেন।
এনিয়ে প্রতারিত ছাত্রীর মা জানান, আমার মেয়ে রচিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী। গত কয়েক মাসে আমার মেয়ের উপবৃত্তির টাকা মোবাইলে ৪৫০০ টাকা দিলে আমি সাইফুলের দোকানে টাকা আসছে কিনা জানতে চাইলে সে আমাকে বলে কোন টাকা আসেনি। আমি অফিসে ফোন দিয়ে জানতে পারি আমার মোবাইলে টাকা আসছে। তারা বলছে আপানার টাকা একটি নাম্বার দিয়ে বলে এ নাম্বারে নিয়ে গেছে। লোকজন নিয়ে তার কাছে গেলে সে আমার কাছে ক্ষমা চেয়ে বলে তার ভুল হয়ে গেছে।
এ ধরনের প্রতারনা আরো কয়েজনের সাথে করেছে জানি না।  এ নিয়ে এলাকাবাসী জানান সে শুধু উপবৃত্তি নয় বিকাশের মাধ্যমে এ ধরনের প্রতারন করে আসছে। এলাকাবাসীর দাবি মাননীয় শিক্ষামন্ত্রী, জেলা প্রশাসক, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv