ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচরে উপজেলা ও থানা প্রশাসনকে অনলাইন সাংবাদিক ফোরামের ফুলেল শুভেচ্ছা

হাইমচরে উপজেলা ও থানা প্রশাসনকে অনলাইন সাংবাদিক ফোরামের ফুলেল শুভেচ্ছা

হাইমচর প্রতিনিধি : হাইমচর উপজেলা অনলাইন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী ও থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা’কে ফুলের শুভেচ্ছা জানানো হয়েছে।
১০ জুন বৃহস্পতিবার সকাল ১১ টায় হাইমচর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি এস এম সাজ্জাদ হোসেন রনি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ রাসেল এর সার্বিক তত্বাবধানে এ ফুলের শুভেচ্ছা জানানো হয়েছে। এর আগে বুধবার বিকেলে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীকে ফুলের শুভেচ্ছা সহ সৌজন্য সাক্ষাৎ করেন নেতৃবৃন্দ।
প্রকাশ থাকে যে, গত ১লা জুন ২০২১ হাইমচর উপজেলায় মাঠ পর্যায়ের সংবাদকর্মী ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত রিপোর্টারদের নিয়ে এই প্রথম হাইমচরে প্রতিষ্ঠিত হয় ‘হাইমচর অনলাইন সাংবাদিক ফোরাম’। যেখানে একঝাঁক তরুণ ও কর্মঠ সংবাদকর্মী বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে অঙ্গীকারবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে।
ফুলের শুভেচ্ছা প্রধানকালে উপস্থিত ছিলেন হাইমচর অনলাইন সাংবাদিক ফোরামের সহ-সভাপতি অনলাইন নিউজ পোর্টাল ফোকাস মোহনা হাইমচর প্রতিনিধি মোঃ মহসিন পেদা, জাতীয় অনলাইন নিউজ পোর্টাল বিডি সমাচার হাইমচর প্রতিনিধি ও হাইমচর সংবাদের বার্তা সম্পাদক শরীফ মোঃ মাছুম বিল্লাহ, যুগ্ম সম্পাদক সম্পাদক দৈনিক মতলবের আলো পত্রিকা ও গ্রীন বাংলা নিউজ পোর্টাল  চাঁদপুর জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ হোসেন গাজী, মোঃ সাদ্দাম হোসেন, হিলশা নিউজ হাইমচর উপজেলা প্রতিনিধি শাকিল হোসেন, সাংগঠনিক সম্পাদক চাঁদপুর টোয়েন্টিফোর ডট নেট এর হাইমচর প্রতিনিধি জাহিদুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক অধম্য তীতু মিডিয়ান ক্যাম্পাস প্রতিনিধি মোঃ মতিউর রহমান সানজিদ, অর্থ সম্পাদক ঠিকানা টিভির বিনোদন ডেক্স ইনচার্জ মোঃ সবুজ হোসাইন, দপ্তর সম্পাদক বিডি কারেন্ট নিউজ ২৪ পোটলা ও দৈনিক স্বদেশ বিচিত্রা প্রতিনিধি এস এম পারভেজ।
সার্বিক সহযোগিতায়, হাইমচর বার্তা ও ঠিকানা টিভির স্টাফ রিপোর্টার মোঃ মনির হোসেন, ফারজানা রিয়া ও এইচ এ ইতি সহ অনলাইন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv