ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / হাইমচরে উন্নয়নে আনারসের বিজয়ের বিকল্প নাই : মোতালেব জমাদার

হাইমচরে উন্নয়নে আনারসের বিজয়ের বিকল্প নাই : মোতালেব জমাদার

হাইমচর প্রতিনিধি : হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোতালেব জমাদার উপজেলা বিভন্ন এলাকায় গনসংযোগ ও কর্মী সমাবেশে বলেন, আমি খুবেই অসুস্থ্য। আপনাদের কথা রাখতে গিয়ে শত কষ্টের মাঝে আপনাদের মোতালেব জমাদার আজ আপনাদের কাছে এসেছি।

আপনারা জানে আগামী ১৩ জানুয়ারী হাইমচর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাইনি তার কারন আপনারা অনেক জানে। নির্বাচনের তফসিল ঘোষনার পূর্ব অনেকে আমাকে প্রশ্ন্ করেছে দলীয় মনোনয় না পেলে নির্বাচন করবো কিনা। আমি আপনাদের কে বলেছি এটা স্থানী নির্বাচন যে কেউ প্রার্থী হতে পারেন। আমি আমার কথা রেখেছি আপনারা আপনাদের কথা রাখুন।

যদি হাইমচরে উন্নয়নে আনারসের বিজয়ের বিকল্প নাই। তিনি আরো বলেন, আমি যাতে নির্বাচনের অংশ নিতে না পারি এ জন্য আমার প্রতিদ্বন্ধি আমাকে হাতু দিয়ে পিঠিয়ে মেরে পেলার চেষ্টা করছে। আমার ও আমার কর্মী সমর্থকদের বিরুদ্ধে হাইমচর হাইমচর থানায় ৩টি মামলা দ্বায়ের করেছেন।

হাইমচরে সুষ্ঠ নির্বাচন হবে আপনারা প্রত্যেকে নিজ দায়িত্বে আপনার ভোট নিশ্চত করে আপানার প্রার্থীর বিজয় করে ঘরে ফিরবেন তার পূর্বে কেন্দ্র ত্যাগ করবে না। কেন্দ্র যারা বিশৃঙ্খলার সৃষ্টি করার পরিকল্পনা করছেন তাকে জনগন জবাব দিবেন।

আজ ৮ জানুয়ারী হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোতালেব জমাদার তার নির্বাচনী গনসংযোগ ও কর্মী সমাবেশ করেছেন। উপজেলা হাওলাদার বাজার, জনতা বাজার, গন্ডামারা, বর্ডালপুল, কালা চকিদার মোড়সহ বিভন্ন স্থানে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

Facebook Comments

Check Also

হাইমচরে কার্যকর ও জবাবদিহিতা মূলক সমন্বয় সভা অনুষ্ঠিত

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : হাইমচরে কার্যকর ও জবাবদিহিতা মূলক স্থানীয় সরকার (ইএএলজি) প্রকল্পের আওতায় …

vv