ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / হাইমচরে ইমুতে ব্লাকমেইল করে চাঁদা দাবি, থানায় অভিযোগ করায় হামলায় আহত ৩
হাইমচরে ইমুতে ব্লাকমেইল করে টাকা চাইলে থানায় অভিযোগ করায় বাদীর পরিবারের উপর সন্ত্রাসী।

হাইমচরে ইমুতে ব্লাকমেইল করে চাঁদা দাবি, থানায় অভিযোগ করায় হামলায় আহত ৩

হাইমচর প্রতিনিধি : চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়নের ছোট লক্ষিপুর গ্রামের মাওঃ আমিনুল ইসলামের ছেলে মোঃ মাহাবুব খানের মোবাইলের ইমুতে তার স্ত্রীর অশালীন ও ব্যক্তিগত ছবি ইমুতে পাঠিয়ে ব্লাক মেইল করে ৫০ হাজার টাকা দাবী করেন একই গ্রামের দেলোয়ার দেওয়ান এর ছেলে শামিম দেওয়ান ও মৃত আব্দুল রহিম আখনের ছেলে মাহবুব আখন টাকা দাবী করে।
মাহবুব খান গত ৩ সেপ্টেম্বর চাঁদপুর মডেল থানায় তাদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করলে তারা ক্ষিপ্ত হয়ে নিজ বাড়িতে গিয়ে তার পরিবারের উপর হামলা চালায়। এতে বাদির পিতা মাওঃ আমিনুল ইসলাম খান, তার মাতা ফজিলেত নেছা ও তার অন্তাসত্তা বোনের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে।
আহতদের প্রথমে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা গুরুতর দেখলে তাদেরকে চাঁদপুর সদর হাসপাতালে রেফার করেন।
গতকাল ৬ সেপ্টেম্বর মাহবুব ৯ জনকে অভিযুক্ত করে হাইমচর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, মো মিজানুর রহমান খান,শামিম দেওয়ান, আলম দেওয়ান,মোঃ রাকিবুল হাসান,উজ্জল, মোঃ মহাসিন খান,মাসুম বিল্লাহ, মাহবুবুর রহমান আখন ও হোসেন দেওয়ান।
অভিযোগ সুত্রে জানা যায়, হাইমচর উপজেলায় ছোট লক্ষিপুর গ্রামে মোঃ মাহাবুব খানকে একই গ্রামের শামিম ও মাহাবুব আখন মোবাইল ফোনের ইমুর মাধ্যমে বাদীর স্ত্রীর ব্যাক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল করে দিবে বলে হুমকি দিয়ে আসছেন। যার বিনিময় ৫০ হাজার টাকা দাবী করলে মাহাবুব খান চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করলে ঐ চক্রের লোকজন মাহবুব খানের বাড়িতে গিয়ে দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে হামালা চালিয়ে ৩ জনকে আহত করে।
হামলার এক পর্যায় মাহাবুব খানের মায়ের গলা থেকে সোনার চেইন নেওয়ার চেষ্টা করলে তার অন্তাঃসত্তা বোনকে মেরে আহত করে। আহতারা বর্তমানে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv