ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / হক মার্কেট জাগ্রত তরুণের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন; সভাপতি জহির সম্পাদক কাউসার

হক মার্কেট জাগ্রত তরুণের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন; সভাপতি জহির সম্পাদক কাউসার

নিজস্ব প্রতিনিধি : “চলবো মোরা একসাথে, জয় করবো মারবতাকে” এ স্লোগানকে সাথী করেই প্রথমবারের মত সংগঠনটি পূর্নাঙ্গ একটি কমিটি ঘোষণা করেছে। কমিটির সভাপতি জহির গাজী এবং সাধারণ সম্পাদক কাউসার আহমেদ।

সভাপতি জহির গাজী বলেন, আমাকে যে গুরু দায়িত্ব দেওয়া হয়েছে আমি তা পালনে যথাযথ ভূমিকার রাখার চেষ্টা করবো। একতাবদ্ধ ভাবে কোন কাজ করলে সেখানে বিফলতা নয়,সফলতাই দেখা দেয়। সবার সহযোগিতা কামনা করছি।
সংগঠনের সাধারণ সম্পাদক কাইসার আহমেদ বলেন, দেখুন আমি চাইলেই একা মানুষের পাশে দাঁড়াতে পারবো না। অসহায়ের মুখে হাসি ফুটাতে পারবো না। আর সেজন্যই একটা ইউনিটির প্রয়োজন। আমি বিশ্বাস করি চলবো মোরা এক সাথে, জয় করবো মানবতাকে ইনশাআল্লাহ।
নিন্মে পূর্নাঙ্গ কমিটির তালিকা দেওয়া হলোঃ- সভাপতি- মোঃ জহিরুল ইসলাম গাজী, সহ-সভাপতি- ইসমাইল তপাদার, ইসমাইল হোসেন সুমন, আহসান আহমেদ জয়, মোঃ রফিকুল ইসলাম পাটওয়ারী, তৌকির আহমেদ, মো. আবদুর রহমান অপু তপদার।
সাধারণ সম্পাদকঃ- মোঃ কাউসার আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদকঃ টিটু তপদার, মোঃ সোহাগ, মোঃ রাসেল মিজি, শাহপরাণ তপদার, সাংগঠনিক সম্পাদকঃ হানিফ তপদার, আলামিন মিজি, নূরে আলম তপদার, সিহাব মোল্লা, নাঈম মোল্লা, কোষাধক্ষ্যঃ ইব্রাহিম মিজি, দপ্তর সম্পাদকঃ আরিফ হোসেন, প্রচার ও প্রকাশনা বিঃ সম্পাদকঃ বিল্লাল হোসেন বাবলু, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকঃ আরিফ হোসেন, ক্রিড়া বিষয়ক সম্পাদকঃ- মোঃ রুবেল হোসেন, উপ-ক্রিড়া বিষয়ক সম্পাদকঃ মোঃ হামিদ, সমাজসেবা বিষয়ক সম্পাদকঃ মাহফুজুর রহমান, উপ-সমাজ সেবা বিষয়ক সম্পাদকঃ মোঃ আলামিন তপদার, শিক্ষা ও ছাত্র কল্যান বিষয়ক সম্পাদকঃ মেহেদী হাসান নয়ন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদকঃ নজরুল ইসলাম নাদিম, ধর্ম বিষয়ক সম্পাদকঃ বাহাউদ্দিন কাউসার, উপ-ধর্ম বিষয়ক সম্পাদকঃ ফারুক মিজি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ রিয়াদ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদকঃ মোঃ সাহেদ, উপ- অর্থ বিষয়ক সম্পাদকঃ পলাশ তপদার, প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদকঃ ওমর তপদার।
উপ-প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদকঃ ফয়সাল আহমেদ। তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ মোঃ ফয়েজ, উপ- তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ রহমত, সদস্য- সাইদুজ্জামান বুলবুল, সিয়াম তপদার, শামীম মিজি, রাসেল মোল্লা, নাদিম,  মোঃ সৈকত
Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv