ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে নিজেকে অন্যায় কাজ থেকে রক্ষা সম্ভব: ওসি নাসিম উদ্দিন
মহামায়ায় প্রভাত সমাজকল্যাণ সংস্থার আয়োজনে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করছেন অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে নিজেকে অন্যায় কাজ থেকে রক্ষা সম্ভব: ওসি নাসিম উদ্দিন

মাসুদ হোসেন : “আর্তের তরে সেবা দান, প্রভাত হোক জাগ্রত চেতনার আহবান” এই স্লোগানকে সামনে রেখে সরকারী নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী সংগঠন প্রভাত সমাজকল্যাণ সংস্থা, মহামায়া শাখা, চাঁদপুরের আয়োজনে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকাল ১১টায় চাঁদপুর সদর উপজেলার মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে প্রভাত মহামায়া শাখার সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মাসুদ হোসেনের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন।

তিনি তার বক্তব্যে বলেন, সামাজিক কাজের মাধ্যমে নিজেকে সকল অন্যায় কাজ থেকে দূরে রাখা যায়। আমাদের যুবসমাজ যদি সামাজিক ও মানবিক কাজে জড়িত থাকে, তাহলে নিজেসহ সমাজকে সকল অপরাধমূলক কর্মকান্ড থেকে বাঁচাতে পারে। প্রশাসনের পাশাপাশি সামাজিক সংগঠনগুলো কাজ করে মাদক, ইভটিজিং, যৌতুক ও বাল্যবিবাহের মত সকল ধরনের অপরাধকে রুখে দেয়া সম্ভব। এই সংগঠনটি প্রশাসনের সহযোগী হয়ে এমন ধরনের আয়োজন সত্যিই প্রশংসনীয়। সংগঠনটির অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে করনীয় আয়োজনে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ সবসময় পাশে থাকবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর মোঃ মনির হোসেন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ মাসুদুর রহমান নান্টু পাটওয়ারী, মতলব দক্ষিণের উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ ইউসুফ পাটওয়ারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল হাজী, বিশিষ্ট টাইলস ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ জাহাঙ্গীর আলম খান, মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম মোল্লা, শাহমাহমুদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড ইউপি সদস্য আনোয়ার হোসেন খোকা পাটওয়ারী, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হানিফ মিজি, সমাজ সেবক সাইফুল ইসলাম পাটওয়ারী। অনুষ্ঠানে আগত অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। এসময় সাংবাদিক মিজানুর রহমান পাটওয়ারী, সমাজসেবক শিপন মিজিসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে জাতীয় সংগীত পরিবেশন শেষে স্বাগত বক্তব্য রাখেন প্রভাত মহামায়া শাখার সহ সভাপতি মোঃ জুয়েল হাজী। শীতবস্র বিতরণ অনুষ্ঠানে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি ও অসুস্থ নেতাকর্মীসহ স্বেচ্ছাসেবীদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা মোঃ আবদুল কাদির।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv