ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / স্বাস্থ্য খাতের উন্নয়ন মানুষের হৃদয়ে পোঁছে দিতে হবে : এমপি শফিকুর রহমান
একই দিন দুপুরে সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান ফরিদগঞ্জ, রুপসা ও খাজুরিয়াসহ পূর্বাঞ্চলের লক্ষাধিক মানুষের দীর্ঘদিনের প্রানের দাবী বেহাল সড়কের পুনঃনির্মান কাজের উদ্ভোধন করেন।

স্বাস্থ্য খাতের উন্নয়ন মানুষের হৃদয়ে পোঁছে দিতে হবে : এমপি শফিকুর রহমান

এস এম ইকবাল : ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর নবনির্মিত ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় উদ্বোধনী অনুুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-০৪ ফরিদগঞ্জ আসনের সাংসদ সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান রহমান।

এসময় প্রধান অতিথি বলেন, উপজেলার জনসাধারণের যেন চিকিৎসাসেবা পেতে শহরে ছুটতে না হয়, অন্তত ঢাকা পাড়ি দেয়ার আগেই যেন তারা স্বাস্থ্যসেবা পান সে লক্ষ্যেই আমি কাজ করার চেষ্টা করছি। তাছাড়া আমরা প্রসূতিদের স্বাস্থ্যসেবায় বিশেষ নজর দিতে সেবার পরিমাণ ও মান বৃদ্ধিতেও কাজ করছি। সকল শ্রেণী পেশার মানুষকে সঠিক সেবা নিশ্চিত করে স্বাস্থ্য সেবাকে আরো এগিয়ে নিয়ে যেতে হবে।

গরিব অসহায় রুগীদের সেবার মাধ্যমে স্বাস্থ্য খাতের উন্নয়ন মানুষের হৃদয়ে পোঁছে দিতে হবে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আশরাফ আহাম্মেদ চৌধুরীর সভাপতিত্বে ও মেডিকেল অফিসার ডাঃ কামরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ সাখাওয়াত উল্লা, স্বাস্থ্য সহকারী প্রকৌশলী জাকিয়া সুলতানা, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার ও হেলথ প্রোপাইটর কামরুল হাসান বাবলু।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান সোহেল চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, সিনিয়র আহবায়ক ও উপজেলা কমিনিউটি পুলিশিংএর সভাপতি হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক বাহাউদ্দিন বাহারসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

Facebook Comments

Check Also

বিংশ শতাব্দীতে নির্মিত ‘আজাদ’ সিনেমা হল বন্ধের পথে

বিনোদন প্রতিবেদক : ১৯২৫ সালে যাত্রা শুরু করে ‘আজাদ’ সিনেমা হল। শুরুতে এর নাম ছিল …

Shares
vv