ব্রেকিং নিউজঃ
Home / প্রশাসন / স্বাস্থ্যবিধি মেনে ঈদ উৎসব পালনের আহবান

স্বাস্থ্যবিধি মেনে ঈদ উৎসব পালনের আহবান

ঈদে জনসমাগম পরিহার ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ উৎসব পালনের আহবান জানিয়েছেন শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ মোঃ আবদুল মান্নান।

এক শুভেচ্ছা বার্তায় তিনি, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করার জন্য অনুরোধ জানান তিনি।

ওসি বলেন, করোনা ভাইরাস সংক্রমণের এ দুর্যোগপূর্ণ সময়ে আমরা এক ভিন্ন পরিস্থিতিতে এবার পবিত্র ঈদুল ফিতর উদযাপন করছি। রহমত মাগফেরাত ও নাজাতের একটি মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে আসে এই খুশীর ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে বয়ে নিয়ে আসুক খুশীর অনাবিল বার্তা। ঈদের খুশী ধনী গরীব সকলে মিলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ। তবে করোনা ভাইরাসের কারণে অন্যান্য বছরের তুলনায় এ বছরের ঈদ হবে ভিন্নভাবে।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে নিজ অবস্থান থেকে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়ে ওসি বলেন, দীর্ঘতম রজনী শেষেও একসময় ভোরের আলো আ‌সে। তেমনি আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ করোনাকালও একদিন শেষ হবে ইনশাআল্লাহ।

আমরা ফিরে যাবো স্বাভাবিক জীবনে। সেই দিনের জন্য তোলা থাক এবারের ঈদ। ঈ‌দের আনন্দ যেটুকু সম্ভব এবার ঘরে ব‌সেই উপ‌ভোগ করুন। সুস্থ থাকুন, ভাল থাকুন। নামাজ শেষে সামাজিক দুরত্ব বজায় রেখে কোলাকুলি, করমর্দন থেকে বিরত থাকার অনুরোধ জানানোর পাশাপাশি করোনায় আক্রান্ত সকল পুলিশ সদস্যসহ দেশবাসীর জন্য দোয়া চেয়েছেন ওসি।

Facebook Comments

Check Also

চাঁদপুর কণ্ঠের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি : ‘বস্তুনিষ্ঠতাই আমাদের মূলনীতি, পাঠকপ্রিয়তাই আমাদের মূলধন’ এ শ্লোগানকে সামনে রেখে ২৭ বছর আগে …

Shares
vv