ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / স্বাস্থ্যবিধি না মানলে এবং মাস্ক পরিধান না করলে চাঁদপুরে কঠোর লকডাউন

স্বাস্থ্যবিধি না মানলে এবং মাস্ক পরিধান না করলে চাঁদপুরে কঠোর লকডাউন

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ বলেছেন, স্বাস্থ্যবিধি না মানলে এবং মাস্ক পরিধান না করলে কঠোর লকডাউন দেওয়া হবে। কারণ ৪৮টি ঝুঁকিপূর্ণ জেলার মধ্যে একটি চাঁদপুর। পূর্বে করোনার আক্রান্তের হার ছিল ১৩ শতাংশ। বর্তমানে এই হার বেড়ে হয়েছে ২৮ শতাংশ।

তিনি আরও বলেন, আমরা চাইনা কঠোর লকডাউন দিয়ে ব্যবসা-বাণিজ্যের ক্ষতি হোক। সবাইকে নিয়ে আমরা ভালো থাকতে এবং সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে চাই।

তিনি বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে হাজীগঞ্জ পরিষদ মিলনায়তনে উপজেলা পর্যায়ে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক আরও বলেন, আজকের মধ্যেই চাঁদপুরের ঝুঁকিপূর্ণ অবস্থা নিয়ে আমরা ভার্চুয়ালি স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে মিটিংয়ে যুক্ত হব। এই মিটিংয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি যুক্ত থাকবেন। আলোচনার মাধ্যমে চাঁদপুর জেলার লকডাউনের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোমেনা আক্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতেমা।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv