ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / স্বাধীনতা দিবস উপলক্ষে ইউপি চেয়ারম্যান মনির গাজীর নেতৃত্বে মসজিদে মিলাদ ও দোয়া

স্বাধীনতা দিবস উপলক্ষে ইউপি চেয়ারম্যান মনির গাজীর নেতৃত্বে মসজিদে মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিনিধি : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস দিবস উপলক্ষে ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. মনির হোসেন গাজীর নেতৃত্বে রামচন্দ্রপুর বায়তুল আমিন জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ মার্চ) সকাল ১০টায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন রামচন্দ্রপুর বাজার বায়তুল আমিন জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল কাদির খান।

আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের বিশেষ দোয়া করা হয়। সেই সঙ্গে মহান মুক্তিযুদ্ধে শাহাদত বরণকারীদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. আবুল হোসেন আবু, জামাল উদ্দিন, সাংগঠনিক  সদস্্য আবুল বাশার, সাংগঠনিক সম্পাদক সাইফুল্লাহ বকুল, উপজেলা আওয়ামীলীগের সদস্য এমরান হোসেন খন্দকার, আওয়ামীলীগ নেতা আবুল বাশার, হাবিবুর রহমান, মো. লিটন, কাইউম খান, ইউনিয়ন যুবলীগ সভাপতি লোটাস দেলোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সদস্য শাহ্ আলম হাজী, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মো. ইলিয়াছ আলী মোল্লা, অর্থ বিষয়ক সম্পাদক রুবেল গাজী, সদস্য মো. আবু ইউসুফ প্রমূখ।

ওই সময় বিপুল পরিমাণ মুসল্লি দোয়া ও মিলাদ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv