ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / স্বাধীনতা দিবসে বিডিসমাচার টুয়েন্টিফোর ডটকম’র মাস্ক বিতরণ

স্বাধীনতা দিবসে বিডিসমাচার টুয়েন্টিফোর ডটকম’র মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার : মহান স্বাধীনতা দিবসে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতায় সাধারণ মানুষের মাঝে মাস্ক ও করোনা প্রতিরোধক উপকরণ বিতরণ করেছে অনলাইন নিউজ পোর্টাল বিডি সমাচার টুয়েন্টিফোর ডটকম।
বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে রাজধানীর মালিবাগ, মৌচাক এলাকায় সাধারণ পথচারী,রিকসাচালক এবং দোকানিদের মাঝে এসব মাস্ক ও প্রতিরোধক উপকরণ বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক রাশেদ শাহরিয়ার পলাশ, বিডিসমাচার টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক মোঃ মহসিন হোসেন, সহসম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক খান, স্টাফরিপোর্টার রাজিব আহমেদ খান প্রমুখ। এসময় সাংবাদিক রাশেদ শাহরিয়ার পলাশ বলেন, আমরা সবাই যদি সচেতন হই, আর যার যার অবস্থান থেকে অন্যকে সচেতন করি তাহলে যেকোনো মহামারি থেকে বাংলাদেশের জনগণকে রক্ষা করা সম্ভব।
মানুষকে সচেতন করাই মূল উদ্দেশ্য জানিয়ে তিনি বলেন, সমাজের প্রতিটি মানুষ তার নিজ অবস্থান থেকে সচেতনামূলক ও সামাজিক কর্মকাণ্ডে এগিয়ে আসুক। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা আরও এগিয়ে যাব।
সাধারণ জনগণকে তিনি বলেন দেশের এই ক্রান্তিলগ্নে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করছে আপনাদের জন্য। আপনারা ঘরে অবস্হান করুন, সর্তক থাকুন। আসুন সচেতনতা ও প্রতিরোধে একে অপরকে সহযোগিতা করি। সবার স্বার্থকে নিজের স্বার্থের ওপরে স্থান দিই।
Facebook Comments

Check Also

করোনা ভাইরাস রোধে হাজীগঞ্জ প্রেসক্লাবের লিফলেট বিতরণ

প্রিয় চাঁদপুর : করোনা ভাইরাস সচেতনতায় হাজীগঞ্জে প্রেসক্লাবের উদ্যোগে জুমার নামাজের পর হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের …

vv