ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবসে শাহরাস্তি থানা প্রশাসনের শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবসে শাহরাস্তি থানা প্রশাসনের শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবসে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছে শাহরাস্তি থানা প্রশাসন।
শুক্রবার (২৬ মার্চ) দিবসের প্রথম প্রহরে উপজেলা পরিষদ মিলনায়তনে শহীদ বেদিতে শাহরাস্তি মডেল থানার পুলিশ অফিসার ও সঙ্গীয় ফোর্স ফুলেল এ বিনম্র শ্রদ্ধা জানান। ওই সময় উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহি অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) উম্মে হাবিবা মীরা, সিনিয়র পুলিশ সুপার কচুয়া সার্কেল মো . আবুল কালাম চৌধুরী, শাহরাস্তি থানার ওসি আব্দুল মান্নান, পুলিশ পরিদর্শক তদন্ত মোরশেদ আলম ভূঁইয়া, বিভিন্ন পর্যায়ের সাব ইন্সপেক্টর, এএসআই, অত্র থানার অফিসার ও সঙ্গীয় ফোর্স শহীদ বেদিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।
এছাড়া পুলিশ প্রশাসনের সদস্যরা দিনের কর্মসূচিতে সংশ্লিষ্ট প্রশাসনকে দিনভর সহযোগিতা করেন।
পরে শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ ওসি আব্দুল মান্নান গণমাধ্যমকে জানান, শাহরাস্তিতে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রয়েছে। তবে বৈশ্বিক করোনা মহামারীতে ইতোমধ্যে শাহরাস্তি পুলিশ প্রশাসন তরফ থেকে প্রায় স্থানে পথচারী ও জনগুরুত্বপূর্ণ এলাকায় ফ্রী মাস্ক বিতরণ করা হচ্ছে। স্বাস্থ্যবিধি মানতে ও জনগণকে উদ্বুদ্ধকরণে তা অব্যাহত থাকবে।
Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv