ব্রেকিং নিউজঃ
Home / প্রবাস / স্পেন আ.লীগের সম্পাদক হারুন অর রশিদ করোনায় আক্রান্ত

স্পেন আ.লীগের সম্পাদক হারুন অর রশিদ করোনায় আক্রান্ত

গাজী মোঃ মহসিন : স্পেন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য, বিশিষ্ট সমাজসেবক এইচ এম হারুন-অর-রশিদ কোভিড-১৯ করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ১০ সেপ্টেম্বর থেকে ১৫ সেপ্টেম্বর পযর্ন্ত মাথা ব্যাথা, শরীর ব্যাথা ও জ্বর, ঠান্ডা জনিত সমস্যায় ভুগছিলেন। জ্বর-ঠান্ডা, শরীর ব্যাথা নিয়ন্ত্রনে না আসায় তিনি ১৫ সেপ্টেম্বর তার করোনা নমুনা পরীক্ষা দিলে ১দিন পর অথাৎ ১৬ সেপ্টেম্বর তিনি করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।

করোনায় আক্রান্তের পর থেকে তিনি স্পেনের রাজধানী মাদ্রিদের খিমেনেজ ডিয়াজ হসপিটালে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ আছেন। বর্তমানে তিনি একটি ফাইভ স্টার হোটেলে হোম কোয়ারেন্টানে আছেন।

এইচ এম হারুন-অর-রশিদ দেশে অবস্থান কালে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের শুরু হতে জনসন্মুখে যোদ্ধা হিসাবে করোনা নিয়ন্ত্রনে সরকারের জনসচেতনামূলক কার্যক্রম গ্রহন এর পাশাপাশি এলাকার অসচ্ছল-দরিদ্র পরিবারকে আর্থিক সয়াহতা করেন।

এইচ এম হারুন-অর-রশিদ চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের এইচ এম হারুন অর রশিদ চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড পশ্চিম মনোহর খাদী গ্রামের সম্ম্রান্ত মুসলিম পরিবারের ভূইয়া বাড়ীর মরহুম মোঃ সিরাজুল ইসলাম ভূইয়ার ২য় ছেলে। এইচ এম হারুন অর রশিদ দেশে অবস্থান কালে তার নিজ এলাকায় বিভিন্ন স্কুল,কলেজ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করে আর্থিক অনুদান প্রদান করেন। তিনি মসজিদ মাদ্রাসা ও এতিম খানায়ও বিভিন্ন ভাবে আর্থিক সহয়তা করেন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের
উদ্যেগতা ও প্রতিষ্ঠাতা করে এলাকায় মাদক, বাল্য বিবাহ, জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করে গেছেন।

তিনি ঐতিয্যবাহী পশ্চিম মনোহর খাদী জামে মসজিদের ব্যবস্থাপনা কমিটির সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।
এইচ এম হারুন-অর-রশিদ তার সুস্হ্যতায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

Facebook Comments

Check Also

কচুয়ায় ১শ’ ৪০ জন পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান

মোঃ রাছেল, কচুয়া প্রতিনিধি : চাঁদপুরের কচুয়ায় বিশ্বব্যাপি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে সরকারি নির্দেশনা …

vv