ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / স্পেন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত চাঁদপুরের এইচ এম হারুন অর রশিদ

স্পেন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত চাঁদপুরের এইচ এম হারুন অর রশিদ

গাজী মোঃ মহসিন : স্পেন শাখা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য এইচ এম হারুন-অর-রশিদ।

গত ৭ই মার্চ বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এবং সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ও সাধারন সম্পাদক মজিবুর রহমানের স্বাক্ষরিত অনুমোদিত স্পেন শাখা আওয়ামীলীগের সভাপতি হলেন এস আর আই এস রবিন ও সাধারন সম্পাদক হলেন মোঃ রেজভী আলম। আর যুগ্ম সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এইচ এম হারুন অর রশিদ।

 এক প্রতিক্রিয়ায় এইচ এম হারুন অর রশিদ বলেন আমাকে স্পেন শাখা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে যুগ্ম সাধারন সম্পাদক নির্বাচিত করায় আমি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক চাঁদপুরের চাঁদকন্যা খ্যাত মেঘনা পাড়ের অগ্নি কন্যা চাঁদপুর-হাইমচর আস্থাভাজন প্রিয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনির প্রতি নিরন্তর আন্তরিক মুজিবীয় শুভেচ্ছা ও  অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানান।

সেই সাথে সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সভাপতি শ্রদ্বেয় এম নজরুল ইসলাম ও সাধারন সম্পাদক মজিবুর রহমান, স্পেন শাখা আওয়ামীলীগের সভাপতি এস আর আই এস রবিন ও সাধারন সম্পাদক মোঃ রেজভী আলমকে মুজিবীয় আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান।

 এইচ এম হারুন অর রশিদ চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড পশ্চিম মনোহর খাদী গ্রামের সম্ম্রান্ত মুসলিম পরিবারের ভূইয়া বাড়ীর মরহুম মোঃ সিরাজুল ইসলাম ভূইয়ার ২য় ছেলে। এইচ এম হারুন অর রশিদ দেশে অবস্থান কালে তার নিজ এলাকায় বিভিন্ন স্কুল,কলেজ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করে আর্থিক অনুদান প্রদান করেন।

তিনি মসজিদ মাদ্রাসা ও এতিম খানায়ও বিভিন্ন ভাবে আর্থিক সহয়তা করেন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যেগতা ও প্রতিষ্ঠাতা করে এলাকায় মাদক, বাল্য বিবাহ, জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করে গেছেন। তিনি ঐতিয্যবাহী পশ্চিম মনোহর খাদী জামে মসজিদের ব্যবস্থাপনা কমিটির সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

তিনি তার সুদীর্ঘ জীবন কামনায় তিনি চাঁদপুরের সর্বস্তরের মানুষের কাছে দোয়া চেয়েছেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে ঈদ শপিং’র টাকায় ২শ’ জনকে ইফতার সামগ্রী দিল ছাত্রলীগ

সাইফুল ইসলাম সিফাত : নিজেরা ঈদ উৎসব না করে সেই টাকায় ২০০ দু:স্থ ও অসহায় মানুষের …

vv