ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / সেবার মান আরও বাড়াতে হবে, ওপেন হাউজ ডে অনুষ্ঠানে হাইমচর ওসি

সেবার মান আরও বাড়াতে হবে, ওপেন হাউজ ডে অনুষ্ঠানে হাইমচর ওসি

মোঃ সাজ্জাদ হোসেন রনি : পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে চাঁদপুর জেলার হাইমচর থানার উদ্যোগে সোমবার (১৪ জুন) সকাল ১১টায় হাইমচর থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে এস আই সনজিদ,গোলাম আজাদ, মোঃ মান্নান, আবুল কালাম,এএসআই আঃ কালাম, মোঃ খালেক, ২নং আলগী দুর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ দুলাল পাটোয়ারী, হাইমচর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও ২ নং আলগি দুর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মাকসুদ আলম খান, সাবেক হাইমচর উপজেলা যুবলীগ নেতা মোঃ হাবিবুর রহমান বেগ, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা তার বক্তব্যে বলেন, “পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপষ নেই।” মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।
অফিসার ইনচার্জ আরও বলেন, “মাদক ছেড়ে কেউ স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাকে সহযোগিতা করা হবে। মাদক গ্রহণ করে ফিলিংস করে অনেকে। সুস্থ্য ও স্বাভাবিক থাকার চেয়ে ভাল ফিলিংস কি হতে পারে! মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।” সামনে ঈদুল আযহা উপলক্ষে গরু খামারীদের কে চোর থেকে সতর্ক হতে হবে।
Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv