ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / সূচিপাড়া সনাতনী সঙ্গের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সূচিপাড়া সনাতনী সঙ্গের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

স্বপন কর্মকার মিঠুন : শাহরাস্তি উপজেলার সূচিপাড়া উত্তর ইউপি সনাতনী সঙ্গের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
শুক্রবার বিকেল ৩টায় সূচিপাড়া মজুমদার বাড়ি পূজামন্ডপের সামনে এ কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পূজা উদযাপন ও হিন্দু, বৌদ্ধ,খীষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি শ্যামল বন্ধু ভট্টাচার্য, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিবাড়ি কার্যকরি পরিষদের যুগ্ম অাহবায়ক হারধন চন্দ্র দে, ইউপি অাওয়ামীলীগ নেতা অাবু ইউসুফ মিলন।
সনাতনী সঙ্গের সভাপতি ডা : সুভাষ চক্রবর্তীর সভাপতিত্বে ও ডা : সুমন চক্রবর্তীর সঞ্চালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা হিন্দু,বৌদ্ধ,খ্রীষ্টান ঐক্য পরিষদের সহ -সভাপতি নিতাই চন্দ্র দাস, সনাতনী সঙ্গের উপদেষ্টা কৃষ্ণ নারায়ণ চক্রবর্তী, সাধারণ সম্পাদক প্রনব কুমার মজুমদার, কোষাধক্ষ্য সুমন চন্দ্র দে, উত্তম কুমার দাস,  বিজয় কুমার দাস, অলকেশ মজুমদার, প্রার্থ সারথী চক্রবর্তী, প্রদীপ শীল, সবুজ মজুমদার, অমিও রঞ্জন দে, লিটন মজুমদার। খিলার ডা : বাবুল দাস, খেড়িহরের ডা : জিবন দাস, নুনিয়ার নীলিমা চৌধুরী, অালো রাণী চক্রবর্তী, নমিতা মজুমদার, হাজিগঞ্জ উপজেলার গর্ন্ধব্যপুরের শৈলেন চন্দ্র দাস, জনক চন্দ্র দাস উপস্থিত ছিলেন।
সনাতনী সঙ্গের ব্যানারে প্রহল্লাদ দাস লিটন ও বিথী রাণী সাহার উদ্যোগে শাহরাস্তি উপজেলার সূচিপাড়া, নরিংপুর, খিলা, দৈকামতা, নবাবপুর, চাঁদপুর গ্রাম ও হাজিগঞ্জের গর্ন্ধব্যপুর সহ মোট ৭টি গ্রামের ১শ ‘৩জন শীতার্তদের মাঝে এ কম্বল বিতরণ করেন।
সনাতনী সংঙ্গের উদ্যোক্তারা জনান, সুচিপাড়া গ্রামের নিরঞ্জন দে নামে এক ব্যক্তি জনতা ব্যাংক হতে ১৫হাজার টাকা ঋণ নিয়ে অাংশিক কিস্তি পরিশোধের পর মৃত্যু বরণ করেন। অনুষ্ঠানের শেষার্ধে সংগঠনটি ওই ব্যক্তির ঋণ পরিশোধ করেন। এছাড়া সংগঠনটি মহৎ উদ্যোগ নিয়ে একই ব্যক্তির মৃত্যুর পর তার শ্রাদ্ধধী সম্পন্ন ও তার মেয়ের বিবাহের খরচের সিংহভাগ অর্থ প্রদান করেন। তারা অারো জানান, সনাতনী সংঙ্গের উদ্যোগে বিভিন্ন বিদ্যালয়ে অধ্যায়নরত পিএসসি,জেএসসি, এসএসসি,এইচএসসি দরিদ্র, মেধাবী শিক্ষার্থীদের ফরম পূরন, যুব সমাজকে ধর্মীয় শিক্ষায় উদ্ধুধ করা,অসহায়দের অার্থিক সহায়তা প্রদানসহ বিভিন্ন সামাজসেবা মূলক কাজ করে অাসছেন। এছাড়া যুবসমাজকে মাদকের মত মরণবেধির হাত থেকে রক্ষা ও নেশাগ্রস্থদের রক্ষার্থে ভবিষ্যতে কাজ করার পরিকল্পনা বা চিন্তা ভাবনা রয়েছে।
Facebook Comments

Check Also

মতলব উত্তরে কৃষি অফিসের উদ্যোগে বঙ্গবন্ধুর শতবর্ষ উপলক্ষে ১শ’ বৃক্ষরোপণ

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে মঙ্গলবার (৭জুন) সকাল …

vv