ব্রেকিং নিউজঃ
Home / বিশেষ প্রতিবেদন / সুলতানাবাদ ইউপিতে কর্মী ও জনবান্ধব চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দিক খোকন

সুলতানাবাদ ইউপিতে কর্মী ও জনবান্ধব চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দিক খোকন

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আসন্ন ১৪নং সুলতানাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা আবু বকর সিদ্দিক খোকন। ইতোমধ্যেই তিনি দলের নেতাকর্মী বান্ধব প্রার্থী হয়ে উঠেছেন। পাশপাশি জনগণের মনোনীত প্রার্থী হিসেবে বেশ আলোচনায় তিনি। তৃলমুলের দাবী তাকে চেয়ারম্যান হিসেবে পাওয়া।

সুলতানাবাদ ইউনিয়নের কিছু সংখ্যক মানুষের সাথে কথা হলে তারা জানান, করোনা মহামারী সময়ে আবু বকর সিদ্দিক খোকন ছাড়া আমাদের আর কেউ কোন খোঁজ খবর নেয়নি। তিনি আমাদের বাড়ি বাড়ি এসে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌছে দিয়েছেন। আমাদের সবসময় খোঁজ খবর নিয়েছেন। আমাদের যেকোন কোন সমস্যা হলে খোকন ভাইকে জানাই।

তিনি আমাদের পাশে থাকার চেস্টা করেন। ঈদ সহ যেকোন ধর্মীয় অনুষ্ঠানেও তিনি ব্যাপক সহযোগীতা করেন। অনেকের মেয়ের বিয়ে, অনেক ছাত্র/ছাত্রীদের লেখাপড়ার খরচ সহ নানান বিষয়ে তিনি মানুষের পাশে থাকেন বলেন জানিয়েছেন ইউনিয়নবাসী। তারা আরও বলেন, তাকে আমরা সুখে দুঃখে পাশে পাই, তাকে ছাড়া আমরা বিকল্প কিছু ভাবি না। আমরা আবু বকর সিদ্দিক খোকনকে চেয়ারম্যান হিসেবে পেতে চাই।

আবু বকর সিদ্দিক খোকনের সংক্ষিপ্ত রাজননৈতিক পরিচয় হলো, সাবেক ক্রীড়া সম্পাদক, ছাত্রলীগ, সরকারি তোলারাম কলেজ ওবিশ্ববিদ্যালয়, সাবেক সদস্য, চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগ, সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, জাতীয় নির্বাচন পরিচালনা কমিটি-২০১৮, সাবেক সাংগঠনিক সম্পাদক, সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ ও সাবেক সভাপতি, সুলতানাবাদ ইউনিয়ন কমিউনিটি পুলিশিং। এছাড়াও তিনি সামাজিক একাধিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে সমাজসেবা করে আসছেন বিগত বহুদিন থেকে।

সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান বলেন, আবু বকর সিদ্দিক খোকন রাজনীতি শুরু থেকেই আওয়ামী লীগের করে। এবং দলের নেতাকর্মীদের বিভিন্নভাবে সহযোগীতা করে আসছেন। সাধারণ মানুষকেও তিনি দান অনুদান দিয়ে সহযোগীতা করেন। অত্র ইউনিয়নে দলের সকল কার্যক্রম বাস্তবায়নে পুরোপুরি অবদান রাখেন। তিনি দলীয় প্রতীক পেলে আমরা তার বিজয়ের জন্য ঝাঁপিয়ে পড়বো।

ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক গফুর সরকার বলেন, এক কথাই জানি এবং বুঝি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে দেখতে চাই আবু বকর সিদ্দিক খোকন ভাইকে। তিনি সবসময় আমাদের যুবলীগের নেতাকর্মীদের খোঁজ খবর রাখেন। বিভিন্নভাবে সহযোগীতা করেন এবং যুবলীগের কার্যক্রম বাস্তবায়নে সার্বিক সহযোগীতা করেন। আমরা চাই দলের হাই কমিশন বিবেচনা করে আবু বকর সিদ্দিক খোকনকে নৌকা প্রতীক দিক। তিনি চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে বিজয়ী হবেন।

১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামীম মাস্টার বলেন, ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে আমাদের একটাই দাবী, আবু বকর সিদ্দিক খোকনকে দলীয় প্রতীকের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। আমাদের আর কোন দাবী নাই। কারণ আবু বকর সিদ্দিক সবসময় আমাদের পাশে থাকেন, খোঁজ খবর নেন। ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক বলেন, এক কথা এক দাবী, আমরা আবু বকর সিদ্দিক খোকন ভাইকে চেয়ারম্যান হিসেবে পেতে চাই। কারণ তিনি একজন কর্মী বান্ধব নেতা। যিনি সবসময় আমাদের তৃণমুল নেতাকর্মীদের খোঁজ খবর নেন এবং বিভিন্নভাবে সহযোগী করেন। আমি চাই তিনি দলীয় প্রতীকে চেয়ারম্যান হয়ে আমাদের মাঝে আরো বেশি করে সেবা প্রদান করুক। আরোও তৃণমূলের নেতাকর্মীদের সাথে কথা হলে তারা আবু বকর সিদ্দিককে চেয়ারম্যান হিসেবে পাওয়ার দাবী জানান।

এক সাক্ষাতে সুলতানাবাদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দিক খোকন বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে রাজনীতি করি। মানবতার মা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেমন দেশের উন্নয়নের জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। আমিও সেই উন্নয়ন বাস্তবায়নের অংশ হিসেবে সুলতানাবাদ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ে তোলতে চাই। এবং সকল উন্নয়ন কাজ জনগণকে সাথে নিয়ে সমাপ্ত করবো। আমি সবসময়ই দল, দলের নেতাকর্মী ও সাধারণ মানুষকে নিয়ে ভাবি।

আমার সাধ্য অনুযায়ী তাদের খোঁজ খবর নেই। পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামছুল আলম, চাঁদপুর-২ আসনের সাংসদ অ্যাড. নুরুল আমিন রুহুল ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস সহ সকল নেতৃবৃন্দের নির্দেশনা অনুযায়ী ইউনিয়নের উন্নয়ন কাজ বাস্তবায়ন করবো। দল আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে জয়ী হবো ইনশাল্লাহ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv