ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / সুবিদপুর পূর্ব ইউনিয়নে তৃনমূল বর্ধিত সভায় নৌকার মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ

সুবিদপুর পূর্ব ইউনিয়নে তৃনমূল বর্ধিত সভায় নৌকার মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ

নিজস্ব প্রতিনিধি : ফরিদগঞ্জের ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়নে আওয়ামী লীগের তৃনমূল নেতাকর্মীরা গত কয়েক বছর ধরে সবচেয়ে বেশী অবহেলিত। তৃনমূলের কর্মীরা বিভিন্ন সভায়, সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে হাট বাজারে এমন মন্তব্যে করে আসতে দেখা যায়। তাই তারা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কর্মীবান্ধব এমন প্রার্থীকে নৌকার মনোনয়নের জন্য উপজেলা ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের দৃষ্টি কামনা করে।

১৩ অক্টোবর বুধবার সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। উক্ত সভায় ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ জেলা ও কেন্দ্রীয় নেতাদের আগমনের কথা রয়েছে। তাদের সামনে নিজেদের অবস্থান তুলে ধরার জন্য এখন ব্যস্তো হয়ে পড়েছেন আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীকের প্রত্যাশী প্রার্থীরা।

জানা যায়, ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়নে আওয়ামী লীগের বাহিরেও যুবলীগের একাধিক নেতা নৌকার মনোনয়ন প্রত্যাশী। যাদের কিছু বিলবোর্ড ইউনিয়নের বিভিন্ন স্থানে ঝুলে থাকতে দেখা যায়। তাছাড়া আওয়ামী লীগের নেতাদের কেউ কেউ কর্মী সমর্থকদের সাথে যোগাযোগ রক্ষা করে নিজেদের অবস্থান জানান দিয়ে আসছেন।

খোজনিয়ে নিয়ে দেখা যায়, সুবিদপুর পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়নের জন্য একাধিক প্রার্থী মাঠে। এদের মধ্যে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাও. শারাফত উল্ল্যাহ আবারো নৌকার মনোয়ন প্রত্যাশী। সাবেক সভাপতি নজরুল ইসলাম পাটোওয়ারী এবারের নির্বাচনেও প্রার্থীতা ঘোষণা দিয়ে মাঠ চুষে বেড়াচ্ছেন। দলের বর্তমান সাধারন সম্পাদক জাকির খান বাবু নির্বাচনে লড়বেন এমন ঘোষণা দিয়ে তিনিও বসে নেই। চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন নির্বাচনে নৌকার মনোয়ন প্রত্যাশী হিসাবে বিভিন্ন এলাকায় বিলবোর্ড চেয়ে গেছে।

তরুন নেতাদের মধ্যে নাম শুনা যায়, ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও এমপির প্রতিনিধি জানিবুল হক জুয়েলের নাম। ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আহসান উল্ল্যাহ মিলনও বিলবোর্ড ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রার্থীতা হিসাবে জানান দিয়ে আসছেন। এসব প্রার্থীদের বাহিরেও আরো অনেকেই নৌকা প্রতীকের জন্য মরিয়া হয়ে উঠেছেন। তবে গোপন সৃত্রে জানা যায়, এসব প্রার্থীর মধ্যে নৌকার মনোনয়ন না পেলে কেউ কেউ বিদ্রোহী হিসাবে লড়তে পারেন।

বর্ধিত সভা নিয়ে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু সাহেদ সরকার জানান, তৃনমূল সভায় কোন প্রার্থীর অবস্থান জানান দেওয়ার জন্য নয়, আমরা নেতাকর্মীদের কথা শুনার লক্ষে এ বর্ধিত সভার আয়োজন।

Facebook Comments

Check Also

ব্যক্তিকে নয়, শেখ হাসিনার নৌকাকে আবারো বিজয়ী করুন : চেয়ারম্যান প্রার্থী আল মামুন পাটওয়ারী

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় …

Shares
vv