ব্রেকিং নিউজঃ
Home / মানবাধিকার / সুনামগঞ্জে মানবাধিকার বিষয়ক সভা

সুনামগঞ্জে মানবাধিকার বিষয়ক সভা

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ মানবাধিকার বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১২মার্চ) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে জেলা প্রশাসন ও জাতীয় মানবাধিকার কমিশনের আয়োজনে মানবাধিকার বিষয়ক এ সভা হয়।
জানা গেছে, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার কমিশনের মাননীয় চেয়ারম্যান নাছিমা বেগম (এনডিসি)।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমিশনের সদস্য  জেসমিন আরা বেগম, কমিশনের জাতীয় পরামর্শক ড. আবুল হোসেন, কমিশনের পরিচালক (অভিযোগ ও তদন্ত) আল-মাহমুদ ফায়জুল কবীর (জেলা জজ), কমিশনের পরিচালক (প্রশাসন ও অর্থ) কাজী আরফান আশিক, কমিশনের উপ-পরিচালক এম. রবিউল ইসলাম, সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান (বিপিএম) পাবলিক প্রসিকিউটর ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এবং সাবেক সাংসদ এ্যাড. শামছুনাহার বেগম শাহানা রব্বানী প্রমুখ।
এছাড়া জেলার ১১টি উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, জাতীয় মানবাধিকার কমিশনের সহকারী পরিচালক ও কমিশন চেয়ারম্যানের একান্ত সচিব মো. আজহার হোসেন, জেলার বিভিন্ন শ্রেণির কর্মকর্তাগণ, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, মানবাধিকার কর্মী, আইনজীবী, গণমাধ্যমকর্মী এবং বিভিন্ন শ্রেণি পেশার লোকজন মতবিনিময় সভায় উপস্হিত ছিলেন।
Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv