ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / সারাদেশে ধর্ষণ, খুন ও নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন

সারাদেশে ধর্ষণ, খুন ও নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন

নোয়াখালী, সিলেট, সাভার সহ সারাদেশে চলমান ধর্ষণ, খুন ও নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে এবং সুষ্ঠ বিচারের দাবিতে অদ্য বুধবার সকাল ১০.৩০ মিনিটে চাঁদপুর জেলা যৌন হয়রানি নির্মূলকরন নেটওর্য়াকের উদ্যেগে শহরের জোড়পুকুর পাড় এলাকায় মানববন্ধনের আয়োজন করা হয়।

স্কুলের শিক্ষক এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা মানববন্ধনে অংশগ্রহন করেন।

জেলা যৌন হয়রানি নিমূলকরণ নেটওয়ার্কের নিবাহী সদস্য ও ওয়াইডাব্লিউসিএ,র সাধারন সম্পাদিকা পাপড়ী বর্মনের সভাপতিত্বে এবং জেলা যৌন হয়রানি নিমূলকরন নেটওয়ার্কের সদস্য সচিব কালাচাঁদ দাস অসিতের পরিচালনায় মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নবরুপ মানবিক উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক পি এম বিল্লাল,সুর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার বেবী সাহা, ওসিসির প্রোগ্রাম অফিসার তানভির রসিদ, নেটওর্য়াকের নির্বাহী সদস্য কল্পনা সরকার,খুকি চৌধুরানী ,ব্লাস্ট জেলা সমন্বয়কারী আমিনুর রহমান ,শিশু থিয়েটারের সভাপতি আঃ সামাদ খান রাজন, ট্র্যানজেন্ট বাংলাদেশ সিনিয়র ম্যানেজর মনিন্দ্র বর্মন ,চাঁদপুর জেলা বাসদ এর সমন্বয়কারী মোঃ শাহআলম তালুকদার।

আরও উপস্থিত ছিলেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সিনিয়র অফিসার মনিটরিং পলাশ কুমার বিশ্বাস ও জুনিয়র সেক্টর স্পেশালিষ্ট মোঃ আফসার উদ্দিন।

এছাড়াও সংবাদিকবৃন্দ,সুশিল সমাজ ও ওয়াইডাব্লিউসিএ স্কুলের অবিভাবকবৃন্দ এবং পল্লী সমাজের নেতৃবৃন্দ।

মানববন্ধনে অংশগ্রহনকারী বক্তরা বলেন সারা দেশে চলমান নারীর প্রতি সহিংসতার সুষ্ঠ বিচার না হলে ভবিষ্যতে এই ধরনের ঘটনা ঘটতেই থাকবে । তাই উক্ত ঘটনা সমূহ যাতে সুষ্ঠ বিচার হয় তার জন্য সবাইকে সোচ্চার হওয়ার আহব্বান জানানো হয় ।

-প্রেস বার্তা

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv